fbpx

Daily Sylheter Somoy

অক্টোবর ২০, ২০২০

সিলেটে উপ-নির্বাচনে বিজয়ী হলেন যারা

সিলেটে উপ-নির্বাচনে বিজয়ী হলেন যারা

নিজস্ব প্রতিবেদক
মৌলভীবাজারের বড়লেখা সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপ-নির্বাচনে সজল দে ও দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদে বেলাল আহমদ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণের মাধ্যমে নির্বাচন সম্পন্ন হয়।
বড়লেখা উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার বড়লেখা সদর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপ-নির্বাচনে সজল দে (ফুটবল) পেয়েছেন ৫৭৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আব্দুস সহীদ (তালা) পেয়েছেন ৫২০ ভোট। দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন পরিষদের ৮নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদে বেলাল আহমদ (টিউবওয়েল) পেয়েছেন ৪৫৩ ভোট। প্রতিদ্বন্দ্বী প্রার্থী শ্যামল রঞ্জন পাল (তালা) পেয়েছেন ৭১ ভোট। দুটি ওয়ার্ডের ইউপি সদস্য মারা যাওয়ায় পদটি শূণ্য। এর প্রেক্ষিতে দুটি ওয়ার্ডে উপ নির্বাচন হয়েছে।
গোলাপগঞ্জের লক্ষীপাশা ইউপির চেয়ারম্যান পদে উপনির্বাচনে বিজয়ী হয়ে চমক দেখালেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলীম তুহিন। তিনি ঘোড়া প্রতীক নিয়ে ৮৬ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন মোট ৩হাজার ২২৪ ভোট। বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও লক্ষীপাশা ইউপির উপনির্বাচনের রিটার্নিং অফিসার সাইদুর রহমান। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মাহতাব উদ্দিন জেবুল আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৩হাজার ১৩৮ভোট।
নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহমুদ আহমদ নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২হাজার ৮৬২ ভোট। বিএনপি মনোনীত প্রার্থী আফজাল হোসেন ধানের শীষ প্রতীক নিয়ে ১হাজার ৪২২ভোট পেয়েছেন। এসময় গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও লক্ষীপাশা ইউপির উপনির্বাচনের রিটার্নিং অফিসার সাইদুর রহমান জানান, বড় ধরনের কোন অপ্রীতিকর ঘটনা ছাড়া শান্তিপুর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। ৯টি কেন্দ্রে মোট ১৭হাজার ৯১১ টি ভোটের মধ্যে মোট ভোট পড়েছে ১০হাজার ৭২৯টি। এর মধ্যে বাতিল হয়েছে ৮৩টি ভোট। শতকরা ভোটের হার ৬০%।
এদিকে ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়ন উপনির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ। ইউনিয়নের ৯ কেন্দ্রের মধ্যে ৮ কেন্দ্রের ফলাফলে তিনি পেয়েছেন ৭ হাজার ৮৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী লন্ডন মহানগর আওয়ামী লীগের সদস্য গোলাম কিবরিয়া (ঘোড়া) প্রতিকে ৮ কেন্দ্রে পেয়েছেন ৩ হাজার ৮৮৮।
আর ৮ কেন্দ্রের সাদিপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও বিএনপি মনোনীত প্রার্থী আব্দুর রব আল মামুন (ধানের শীষ) পেয়েছেন ২ হাজার ৭৪২ ভোট। জানা যায়, সিলেটের ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়ন উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলে।
এ ইউনিয়নে মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তারা হচ্ছেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ (নৌকা), সাদিপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও বিএনপি মনোনীত প্রার্থী আব্দুর রব আল মামুন (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী লন্ডন মহানগর আওয়ামী লীগের সদস্য গোলাম কিবরিয়া (ঘোড়া) ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল আজিজ (আনারস)।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ২১ হাজার ৮৮৩ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ভোটারদের মধ্যে ১১ হাজার ৭ পুরুষ ও ১০ হাজার ৮৭৬ জন মহিলা।
আমাদের মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে ভোটগ্রহণ শেষ হয়েছে। ভোটে জয়লাভ করে জেলা পরিষদের নতুন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মিছবাহুর রহমান।
মিছবাহুর রহমান চশমা প্রতীকে ৭৩৪টি ভোট পেয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী এম এ রহিম মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২০২ ভোট। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা মো. আলমগীর হোসেন।
এর আগে মৌলভীবাজার জেলা পরিষদের উপনির্বাচনে ১৫টি ভোটকেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়। গতকাল মঙ্গলবার সকাল ৯টা থেকে জেলার প্রতিটি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। বেলা ২টা পর্যন্ত চলে বিরতিহীন ভোটগ্ৰহণ।
নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বড়লেখার পাথারিয়া ছোটলিখা উচ্চবিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৩৬টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ২৭টি ভোট, তালিমপুর সরকারি উচ্চবিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৪০টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ১৪টি ভোট, জুড়ির হরিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৩৯টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ১১টি ভোট, দক্ষিণ জাঙ্গীরাই প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৫৫টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ৩টি ভোট, কুলাউড়ার বরমচাল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৬৫টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ২টি ভোট, নবীনচন্দ্র উচ্চবিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৫৯টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ৪টি ভোট, নয়াবাজার কেসি উচ্চবিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৫৯টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ৫টি ভোট, রাজনগর ডিগ্রি কলেজ কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৫৫টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ২২টি ভোট, ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৪০টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ২৪টি ভোট, কনকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৪২টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ২১টি ভোট, হিলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ২৯টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ৩৬টি ভোট, শ্রীমঙ্গলের চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৫১টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ১১টি ভোট, কাকিয়াচড়া চা-বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৫৫টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ১০টি ভোট, কমলগঞ্জ বহুমুখী মডেল উচ্চবিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৬২টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ৩টি ভোট এবং এ.এ.টি.এম বহুমুখী উচ্চবিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৪৮টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ১৯টি ভোট।
আমাদের হবিগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন, হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বাবুল হোসেন খাঁন বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান এর সত্যতা নিশ্চিত করে বলেন, বাবুল হোসেন খাঁন (নৌকা) প্রতীক নিয়ে পেয়েছেন ৭ হাজার ৩০৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পারভেজ হোসেন চৌধুরী (ধান) প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ৩৪১ ভোট ।
বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৯টা থেকে শুরু হয়ে দেউলগ্রাম দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে শান্তিপূর্ণভাবে টানা ভোট গ্রহণ চলে বিকেল ৫টা পর্যন্ত।
এরপর ভোট গণনা শেষে সন্ধ্যায় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আরিফুর রহমান সুয়েব বেসরকারিভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ওয়ার্ডে সাধারণ সদস্য পদে উপনির্বাচনে ১ হাজার ৭’শ ৬০ জন ভোটারের মধ্যে ১ হাজার ৩৫জন ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটাধিকার প্রয়োগ করেছেন ৫৮ শতাংশ ভোটার। এর মধ্যে ১০টি ভোট বাতিল হয়।
প্রিজাইডিং অফিসার উপজেলা শিক্ষা কর্মকর্তা আরিফুর রহমান সুয়েব জানান, ফুটবল প্রতীকে খয়রুল আলম ৪৯১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোরগ প্রতীকে মখলিছ উদ্দিন পেয়েছেন ২৯৮ ভোট এবং অপর আরেক প্রার্থী তালা প্রতীকের আব্দুল বাছিত পেয়েছেন ২৩৬ ভোট।
সিলেট জেলা পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে সাধারণ সদস্য পদে বিজয়ী হয়েছেন আব্দুল আউয়াল কয়েস। তিনি হাতি প্রতীকে ৭১ ভোট পেয়ে তিনি নির্বাচিত হয়েছেন। আব্দুল আউয়াল কয়েছের নিকটতম প্রতিদ্বন্ধী শামিম আহমদ চৌধুরী টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ১১টি ভোট। এছাড়া অপর দুই প্রার্থীর মধ্যে এইচ এম খালেদ আহমদ পেয়েছেন ১০টি ভোট ও জাহেদ হাসান পেয়েছেন ২ ভোট। গতকাল মঙ্গলবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত ফেঞ্চুগঞ্জ উপজেলার কাসিম আলী মডেল সরকারি উচ্চবিদ্যালয়ে একটানা ভোটগ্রহন শেষে এ ফলাফল জানানো হয়।
বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ৯টা থেকে শুরু হয়ে দেউলগ্রাম দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে শান্তিপূর্ণভাবে টানা ভোট গ্রহণ চলে বিকেল ৫টা পর্যন্ত।
এরপর ভোট গণনা শেষে সন্ধ্যায় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আরিফুর রহমান সুয়েব বেসরকারিভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ওয়ার্ডে সাধারণ সদস্য পদে উপনির্বাচনে ১ হাজার ৭’শ ৬০ জন ভোটারের মধ্যে ১ হাজার ৩৫জন ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটাধিকার প্রয়োগ করেছেন ৫৮ শতাংশ ভোটার। এর মধ্যে ১০টি ভোট বাতিল হয়।
প্রিজাইডিং অফিসার উপজেলা শিক্ষা কর্মকর্তা আরিফুর রহমান সুয়েব জানান, ফুটবল প্রতীকে খয়রুল আলম ৪৯১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোরগ প্রতীকে মখলিছ উদ্দিন পেয়েছেন ২৯৮ ভোট এবং অপর আরেক প্রার্থী তালা প্রতীকের আব্দুল বাছিত পেয়েছেন ২৩৬ ভোট।
সিলেট জেলা পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে সাধারণ সদস্য পদে বিজয়ী হয়েছেন আব্দুল আউয়াল কয়েস। তিনি হাতি প্রতীকে ৭১ ভোট পেয়ে তিনি নির্বাচিত হয়েছেন।
আব্দুল আউয়াল কয়েছের নিকটতম প্রতিদ্বন্ধী শামিম আহমদ চৌধুরী টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ১১টি ভোট। এছাড়া অপর দুই প্রার্থীর মধ্যে এইচ এম খালেদ আহমদ পেয়েছেন ১০টি ভোট ও জাহেদ হাসান পেয়েছেন ২ ভোট।
গতকাল মঙ্গলবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত ফেঞ্চুগঞ্জ উপজেলার কাসিম আলী মডেল সরকারি উচ্চবিদ্যালয়ে একটানা ভোটগ্রহন শেষে এ ফলাফল জানানো হয়।
জকিগঞ্জের মানিকপুর ইউনিয়ন পরিষদের ৩নং (৭, ৮ ও ৯) সংরক্ষিত ওয়ার্ডের উপ নির্বাচন মঙ্গলবার অনুষ্ঠিত হয়। এতে মাইক মার্কার প্রতিনিধি বেলারুন বেগম ৭১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম একমাত্র প্রতিদ্বন্দ্বী তালগাছ মার্কার প্রতিনিধি আলিয়া বেগম ২৭৭ ভোট পেয়েছেন ।
নির্বাচন রিটার্ণিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সাদমান সাকিব বলেন সংরক্ষিত ওয়ার্ডের উপ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় । মোট ভোটার ছিলো ৭৬০৭জন। ১০০৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বাতিল হয়েছে ১৬ ভোট।

Sharing is caring!


সর্বশেষ সংবাদ

স্বেচ্ছাসেবক দলের কমিটিকে স্বাগত জানিয়ে ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের মিছিল

স্বেচ্ছাসেবক দলের কমিটিকে স্বাগত জানিয়ে ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের মিছিল

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের কমিটিকে স্বাগত জানিয়ে ১০, ১১ ও ১২নং

লন্ডনে সিলেটী মেয়ে নিলিমার গ্রাজুয়েশন লাভ

লন্ডনে সিলেটী মেয়ে নিলিমার গ্রাজুয়েশন লাভ

লন্ডনে বসবাসরত বার্মিংহামের বিশিষ্ট কমিউনিটি নেতা সিলেট নগরীর মধুশহীদের বাসিন্দা মো: খছরু আহমেদ ও শাহানা বেগমের কন্যা নিলিমা আহমেদ গত

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র শিক্ষক পেশাজীবি সংগ্রাম পরিষদের বিক্ষোভ সমাবেশ ও মিছিল

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র শিক্ষক পেশাজীবি সংগ্রাম পরিষদের বিক্ষোভ সমাবেশ ও মিছিল

ডিপ্লোমা প্রকৌশলীদের বিরুদ্ধে ডিগ্রি ইঞ্জিনিয়ারদের সংগঠন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)’র অব্যাহত ষড়যন্ত্রের প্রতিবাদে এবং মাননীয় প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি অনুযায়ী ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের

ছাতক পিডিবি অফিসে দুর্নীতির তদন্ত শুরু : ২২ হাজার গ্রাহকের সীমাহীন দুর্ভোগ দেখার কেউ নেই

ছাতক পিডিবি অফিসে দুর্নীতির তদন্ত শুরু : ২২ হাজার গ্রাহকের সীমাহীন দুর্ভোগ দেখার কেউ নেই

সুনামগঞ্জ প্রতিনিধি সুনামগঞ্জের ছাতক বিদ্যুৎ অফিস এখন দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে। গ্রাহক হয়রানী ঘুষ লেন-দেন, স্বেচ্ছাচারিতা, অনিয়ম, দুর্নীতিতে নিমজ্জিত এ

জৈন্তপুরে প্রাইভেটকারে মিললো ৯০ বোতল বিদেশি মদ

জৈন্তপুরে প্রাইভেটকারে মিললো ৯০ বোতল বিদেশি মদ

জৈন্তাপুর প্রতিনিধি সিলেটের জৈন্তাপুর থানার ফেরীঘাট ব্রিজের পাশে সোমবার (২১ সেপ্টেম্বর) ভোরে চেকপোস্ট বসিয়ে তল্লাশি অভিযান পরিচালনার সময় বিদেশি মদসহ

শিল্পপতি বাবুলের পিতা হাজী আফতাব মিয়া আর নেই

শিল্পপতি বাবুলের পিতা হাজী আফতাব মিয়া আর নেই

নিজস্ব প্রতিবেদক দৈনিক একাত্তরের কথা পত্রিকার প্রকাশক, ফিজা এন্ড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি আলহাজ্ব নজরুল ইসলাম বাবুলের পিতা স্বনামধন্য ব্যবসায়ী,

ছাতকে অপহরণের ৬০ঘন্টা পর শিশু উদ্ধার

ছাতকে অপহরণের ৬০ঘন্টা পর শিশু উদ্ধার

ছাতক প্রতিনিধি সুনামগঞ্জের ছাতক পৌরশহরের বাজনামহল এলাকার ইসলাম উদ্দিনের ১০বছরের ছেলে ইয়াছিন আহমদকে অপহরনের ৬০ ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে উদ্ধার

জাতিসংঘে করোনা টিকা নিশ্চিতে জোর দেবেন প্রধানমন্ত্রী

জাতিসংঘে করোনা টিকা নিশ্চিতে জোর দেবেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে (ইউএনজিএ) প্রধানমন্ত্রী শেখ হাসিনা জলবায়ু পরিবর্তনের ক্ষতিকর