fbpx

Daily Sylheter Somoy

সেপ্টেম্বর ২৩, ২০২০

সিলেট বিভাগের গুরুত্বপূর্ণ সংবাদ জানুন : আজ যা বলেন চন্দন সাহা (বিস্তারিত ভিডিও)

সিলেট বিভাগের গুরুত্বপূর্ণ সংবাদ জানুন : আজ যা বলেন চন্দন সাহা (বিস্তারিত ভিডিও)

সু-প্রিয় দর্শক আপনাদের সবাইকে সিলেটের সময় মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠান দৈনিক সিলেটের সময় ও সিলেটের হালচালের পক্ষথেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন যানাচ্ছি আমি সোনিয়া বেগম।
সিলেটে বিভাগের সকল জেলার সবধরনের সংবাদ আপনাদের কাছে পৌছে দিতে আমাদের নিয়মিত আয়োজন ‘টাইমস অব সিলেট’র পক্ষথেকে আপনাদের স্বাগত জানাচ্ছি। আজ ২৩ সেপ্টেম্বর, ৮ আশি^ন, ৫ সফর রোজ বুধবার।

প্রথমে নির্বাচনী সংবাদ
সাদিপুর উপ-নির্বাচনে মনোনয়ন দাখিল করলেন চার প্রার্থী
ওসমানীনগরের আসন্ন সাদিপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে চার প্রতিদ্বন্দ্বি প্রার্থী আজ দুপুরে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়পত্র দাখিল করেছেন। প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণ করেন উপজেলা রিটানিং কর্মকর্তা আবু লায়েছ দুলাল।
মনোয়নপত্র দাখিলকারীরা হচ্ছে-আওয়ামী লীগের প্রার্থী মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ, বিএনপি দলীয় প্রার্থী আব্দুর রব আল-মামুন, লন্ডন মহানগর আওয়ামী লীগ নেতা (স্বতন্ত্র) মো. গোলাম কিবরিয়া, স্বতন্ত্র প্রার্থী আব্দুল আজিজ। মনোনয়পত্র দাখিলের সময় উপজেলা আওয়ামী লীগ, বিএনপি নেতৃবৃন্দ ও স্বতন্ত্র প্রার্থীদের সমর্থকরা উপস্থিত ছিলেন।

গোলাপগঞ্জের নির্বাচনী খবর
আমাদের গোলাপগঞ্জ প্রতিনিধি জানান
সিলেটের গোলাপগঞ্জের লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা-ধানের শীষের প্রার্থী ছাড়াও রয়েছেন সতন্ত্র ৩জন প্রার্থী। আজ বুধবার এসব প্রার্থীরা উৎসাহ উদ্দীপনা নিয়ে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন।
মনোনয়ন দাখিল করেছেন আওয়ামী লীগ প্রার্থী লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আহমদ, বিএনপি ধানের শীষের প্রার্থী হিসেবে মনোানিত সিলেট জেলা ছাত্রদলের সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আফজাল হোসেনকে, স্বতন্ত্র প্রার্থী লক্ষীপাশা ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহতাব উদ্দিন জেবুল, আব্দুল আলীম তুহিন ও আব্দুর রহিম। উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইদুর রহমানের কাছে তারা মনোনয়নপত্র দাখিল করেন।

গোলাপগঞ্জে পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ: আহত ৫
আমাদের গোলাপগঞ্জ প্রতিনিধি জানান
সিলেটের গোলাপগঞ্জে পিকআপ- সিএনজি(অটোরিকশা)’র মুখোমুখি সংঘর্ষে ৫ জন যাত্রী আহত হয়েছেন। আজ দুপুর ২ টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের কায়স্থগ্রাম-নওয়াগাও রাস্তার গেইটের সম্মুখে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, পিকআপ ও নম্বরবিহীন একটি অটোরিকশা (সিএনজি)র মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ৫ জন যাত্রী আহত হন। আহতরা হলেন, জৈন্তাপুর উপজেলার বটেশ্বর এলাকার জালাল উদ্দিন (৫০), তাঁর স্ত্রী রোশনা বেগম (৪০), গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউপির লিটন আহমদ (২৭)। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা গুরুতর আহত ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহত অপর ২ ব্যক্তি অন্যত্র চিকিৎসা গ্রহণ করায় তাদের নাম পরিচয় জানা যায় নি। গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

করোনাকে জয় করে নগর ভবনে ফিরলেন সিসিক মেয়র
করোনাকে জয় করে নগর ভবনে দাপ্তরিক কাজে যোগ দিয়েছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। আজ সকালে কার্যালয়ে পৌছলে তাকে ফুল দিয়ে স্বাগত জানান সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এরআগে গত মঙ্গলবার তার নমুনা পরীক্ষার পর ফলাফল নেগেটিভ আসে বলে তিনি নিজেই নিশ্চিত করেন। গত ১০ সেপ্টেম্বর করোনাভাইরাসে আক্রান্ত হন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। করোনাভাইরাস থেকে সুস্থ হওয়ায় আল্লাহর দরবারে শুকরিয়া আদায় ও তার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও শারীরিক অবস্থার খোঁজখবর নেওয়ায় নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সিলেটে আগামী তিনদিন বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে
দেশের উত্তর বঙ্গোপসাগরে মৌসুমি বায়ু সক্রিয় থাকায় দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টিপাত হচ্ছে। যা আগামী তিনদিন অব্যাহত থাকতে পারে বলে আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে। আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং রাজশাহী, ঢাকা ও ময়মনসিংহ বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা বা ঝড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে। সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। পরবর্তী ৭২ ঘণ্টায় বৃষ্টিপাতের প্রবণতা কমতে পারে বলে পূর্বাভাসে উল্লেখ করা হয়েছে।

জুড়ীতে ৭০ লিটার দেশীয় চোলাই মদসহ দুইজনকে আটক
আমাদের মৌলভীবাজার প্রতিনিধি জানিয়েছেন
মৌলভীবাজারের জুড়ীতে ৭০ লিটার দেশীয় চোলাই মদসহ দুইজনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। আজ বুধবার দুপুরে গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। আটককৃতরা হলেন শিলুয়া বাগান এলাকার বাসিন্দা বলরামের পুত্র ফুলমালি ও ওই এলাকার মৃত ইন্দ্র রায়ের পুত্র টিক্কা রায়। জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী বিষয়টি নিশ্চিত বিষয়টি নিশ্চিত করেন।

এবার করোনা সংবাদ
সিলেটে সুস্থ রোগীর সংখ্যা ১০ হাজার ছাড়ালো
গত ২৪ ঘণ্টায় সিলেটে ৩৯ জন রোগী সুস্থের মধ্য দিয়ে বিভাগে এর সংখ্যা ১০ হাজার ছাড়িয়েছে। সিলেট সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) এর কার্যালয় থেকে পাওয়া সর্বশেষ পরিসংখ্যান অনুযায়ী সিলেটে মোট সুস্থ রোগীর সংখ্যা ১০ হাজার ১৫ জন। আজ সকালে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।
বুলেটিনে বলে হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ৩৯ জন রোগী সুস্থ হয়েছেন। যার মধ্যে সর্বাধিক সিলেট জেলায় সুস্থ হয়েছেন ২৫ জন, এছাড়া সুনামগঞ্জ জেলায় আরও ২ জন সুস্থ হয়েছেন। এদিন বিভাগের আগের জেলা হবিগঞ্জে কোনো রোগী সুস্থ না হলেও মৌলভীবাজারে ১২ জন করোনাভাইরাসকে জয় করেছেন। সিলেট বিভাগে এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১০ হাজার ১৫ জন। এরমধ্যে সিলেটে ৫ হাজার ১৯৩, সুনামগঞ্জে ২ হাজার ৩৭, হবিগঞ্জে ১ হাজার ২৬৯ ও মৌলভীবাজারে ১ হাজার ৫১৬ জন।
এদিকে দেশব্যাপী ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের সংক্রমণের শুরু থেকেই প্রায় প্রতিদিনই এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সিলেটে। কিন্তু গত চারদিন সিলেটে রেকর্ড টানা কেউ মারা যাননি প্রাণঘাতী এ ভাইরাসে। তবে গত ২৪ ঘণ্টায় একজনের মৃত্যুর মধ্য দিয়ে আবারও করোনাভাইরাসে আক্রান্ত একজনের মৃত্যু দেখলো সিলেট। মৃত ব্যক্তি সিলেট জেলার বাসিন্দা। সর্বশেষ তথ্য অনুযায়ী বুধবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনায় মোট মৃতের সংখ্যা ২১২ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৫৪ জন। এছাড়া সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৫ জন এবং মৌলভীবাজারে ২১ জন মারা গেছেন।
এরআগে করোনাভাইরাসে একদিনে সর্বোচ্চ ৬ জনেরও মত্যু দেখে সিলেট। তবে স্বাস্থ্য বিভাগ সিলেটের তথ্য বিশ্লেষণে দেখা যায়, গত ১৮, ১৯, ২০ ও ২১ সেপ্টেম্বর এ চারদিন সিলেট বিভাগে করোনাভাইরাসে কারো মৃত্যু না হলেও গত ২৪ ঘণ্টায় বিভাগের সিলেট জেলায় একজন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। সর্বশেষ গত ১৭ সেপ্টেম্বর মারা গেছেন দুই জন। এর মধ্যে সিলেট জেলার একজন ও অপরজন হবিগঞ্জ জেলার।
তবে এরপরও কিছুটা স্বস্থির খবর আছে সিলেটবাসীর জন্য। বিগত কয়েকদিনের পরিসংখ্যান অনুযায়ী সিলেটে করোনায় আক্রান্তের সংখ্যা তুলনামূলক কমে এসেছে। গত ২৪ ঘণ্টায় সিলেটের দুই পিসিআর ল্যাবে মোট ৫৫৪ জনের নমুনা পরীক্ষার মধ্যদিয়ে করোনা রোগী শনাক্ত হয়েছেন মাত্র ৪৪ জন। এর মধ্যে সিলেটের ২৭, সুনামগঞ্জের ২, হবিগঞ্জের ৭ জন ও মৌলভীবাজারের ৮ জন। এ নিয়ে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২ হাজার ৪২৩ জন। এরমধ্যে সিলেটে সর্বাধিক ৬ হাজার ৭১৩, সুনামগঞ্জে ২ হাজার ৩০৪, হবিগঞ্জে ১ হাজার ৭৩০ ও মৌলভীবাজার জেলায় ১ হাজার ৬৭৬ জন।
এই বিভাগে করোনা আক্রান্ত হয়ে বর্তমানে বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন ৭৫ জন। এরমধ্যে সিলেটে ৫৫, সুনামগঞ্জে ২, হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজারে ৯ জন। বর্তমানে সিলেট বিভাগে আক্রান্ত করোনা রোগী রয়েছেন ২ হাজার ১৯৬ জন।

এদিকে সিলেট কেন্দ্রীয় কারাগারে বন্দিদের খাদ্য ও রক্ষীদের রেশন নিয়ে ব্যাপক দুর্নীতি ও অনিয়মের অভিযোগের ভিত্তিতে সিনিয়র জেল সুপার আব্দুল জলিলকে বদলি করা হয়েছে।

ইবনে সিনা হাসপাতালে ভুল চিকিৎসা
সিলেট নগরীর সোবহানীঘাট ইবনে সিনা হাসপাতালে ভুল অপারেশন করে এক রোগীকে আইসিউতে ভর্তি করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। গত মঙ্গলবার রাতে এমন অভিযোগ করেছেন ভুক্তভোগী রোগীর স্বজনরা। রোগি হচ্ছেন জকিগঞ্জ উপজেলার জকিগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের পশ্চিম আনন্দপুর গ্রামের ফারুক আহমদ।

ফুটবল ফেডারেশনের অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে নগরে মানববন্ধন
বাফুফে নির্বাচনকে সামনে রেখে ‘সালাউদ্দিন হটাও, ফুটবল বাঁচাও’ শ্লোগানে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে মানববন্ধন করেছে সিলেটের ফুটবল প্রেমীরা। আজ বিকাল সাড়ে তিনটায় শহরের চৌহাট্টা পয়েন্টের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধনে বিভিন্ন স্কুল-কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাসহ সিলেট বিভাগের সর্বস্তরের ফুটবলপ্রেমীরা অংশ নেয়।

ঢাকা সিলেট মহা সড়কের বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ১
আমাদের হবিগঞ্জ প্রতিনিধি জানান
বাহুবলে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত ও ২ জন আহত হয়েছে। আজ বিকাল ৩ টার দিকে ঢাকা সিলেট মহা মড়কের বাহুবল উপজেলা সংলগ্ন মোহনা কমিউনিটি সেন্টারের কাছে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, ঢাকা থেকে সিলেট দ্রুতগামি কার (চট্ট মেট্রো খ- ১১৮৩৭) একটি সিএনজিকে চাপা দিলে সিএনজির যাত্রী উপজেলার সাত পাড়িয়া গ্রামের আঞ্জব আলীর ছেলে নূরুল ইসলাম গুরুতর আহত হয়। প্রথমে নূরুল ইসলামকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে আশংকা জনক অবস্থায় সিলেট পাঠানো হয়। সিলেট হাসপাতাল পৌচার আগেই রাস্তায় নুরুল ইসলামের মৃত্যু হয়। আহত অন্য ২ জনকে সিলেট এমএজি ওসমানি মেডিকেলে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এদিকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার ও সিলেটের কৃতী সন্তান আবু জায়েদ রাহী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ বুধবার তার করোনার রিপোর্ট পজিটিভ আসে। এর আগে গত ২২ সেপ্টেম্বর তিনি করা করোনা টেস্টের জন্য নমুনা জমা দিয়েছিলেন। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রিয় দর্শক এবার অতিথিদের নিয়ে আমাদের নিয়মিত আয়োজন। আজকে অতিথি সিলেট চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি ও সিলেট কয়লা আমদানীকার গ্রুপের সভাপতি চন্দন সাহা। এই পর্বটি উপস্থাপনা করবেন সহকর্মী নুরুল ইসলাম।

বিস্তারিত ভিডিও……….

সিলেটের গুরুত্বপূর্ণ সংবাদ আজ ২৩ সেপ্টেম্বর, ৭ আশি^ন, ৫ সফর রোজ বুধবার সময় মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠান দৈনিক সিলেটের সময় ও সিলেটের হালচালের সিলেটে বিভাগের সকল জেলার সংবাদ নিয়ে নিয়মিত আয়োজন ‘টাইমস অব সিলেট’ আজকের নিয়মিত অতিথি : সিলেট চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি, সিলেট কয়লা আমদানীকার গ্রুপের সভাপতি চন্দন সাহা।অতিথি পর্ব উপস্থাপন ককরছেন : নুরুল ইসলামআজকের সংবাদ পাঠ করছেন: সোনিয়া বেগম।

Gepostet von The Daily Sylheter Somoy am Mittwoch, 23. September 2020

Sharing is caring!


সর্বশেষ সংবাদ

কামরানহীন সিটি নির্বাচনে আলোচনায় আ.লীগের হাফ ডজন প্রার্থী

কামরানহীন সিটি নির্বাচনে আলোচনায় আ.লীগের হাফ ডজন প্রার্থী

নিজস্ব প্রতিবেদক সিলেট নগরের মসনদ নিয়ে আওয়ামী লীগের দুঃখ অনেক। দল ক্ষমতায় থাকলেও পরপর দু’বার হাতছাড়া হয় ওই মসনদ। ভোটের

বেগম রোকেয়া দিবস আজ

বেগম রোকেয়া দিবস আজ

ডেস্ক রিপোর্ট ৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) বাংলার নারী জাগরণের পথিকৃত বেগম রোকেয়ার ১৪১তম জন্ম ও ৮৯তম মৃত্যুবার্ষিকী। বাংলাদেশে প্রতিবছর এই দিনটিকে

৯ ডিসেম্বর ১৯৭১ : যে সকল এলাকা মুক্ত হয় আজ

৯ ডিসেম্বর ১৯৭১ : যে সকল এলাকা মুক্ত হয় আজ

নিজস্ব প্রতিবেদক মহান স্বাধীনতা যুদ্ধে ১৯৭১ সালের ৯ ডিসেম্বর দেশের বিভিন্ন এলাকা পাকিস্তানি হানাদার মুক্ত হয়। আমাদেও প্রতিনিধিদের পাঠানো খবর-

জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা শুরু ২৯ জানুয়ারি

জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা শুরু ২৯ জানুয়ারি

ডেস্ক রিপোর্ট জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স ২য় বর্ষ (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষা আগামী ২৯ জানুয়ারি থেকে শুরু

বেগম রোকেয়া ছিলেন দূরদৃষ্টিসম্পন্ন একজন আধুনিক নারী: প্রধানমন্ত্রী

বেগম রোকেয়া ছিলেন দূরদৃষ্টিসম্পন্ন একজন আধুনিক নারী: প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বেগম রোকেয়া ছিলেন দূরদৃষ্টিসম্পন্ন একজন আধুনিক নারী। আগামীকাল (৯ ডিসেম্বর) ‘বেগম রোকেয়া দিবস’ উপলক্ষে

জেনারেল বিপিন রাওয়াতের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক

জেনারেল বিপিন রাওয়াতের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক

ডেস্ক রিপোর্ট ভারতের প্রতিরক্ষা প্রধান জেনারেল বিপিন রাওয়াতের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল

নিজের সন্তান কম হওয়ার জেদের বশে জায়ের সন্তানকে হত্যা!

নিজের সন্তান কম হওয়ার জেদের বশে জায়ের সন্তানকে হত্যা!

হবিগঞ্জ প্রতিনিধি হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় মুখে আঙুল ঢুকিয়ে আড়াই মাসের এক শিশুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার দায় স্বীকার

টেস্টেও ধবলধোলাই বাংলাদেশ

টেস্টেও ধবলধোলাই বাংলাদেশ

অনলাইন ডেস্ক পাকিস্তানের বিপক্ষে ঢাকা টেস্টের আজ পঞ্চম ও শেষ দিনে ইনিংস পরাজয় এড়াতে বাংলাদেশের করতে হতো ২১৩ রান। তবে