editor

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২০

সিলেট বিভাগের সকল গুরুত্বপূর্ণ সংবাদ : যা বলেন মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক খোকন (ভিডিও)

সিলেট বিভাগের সকল গুরুত্বপূর্ণ সংবাদ : যা বলেন মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক খোকন (ভিডিও)

সু-প্রিয় দর্শক আপনাদের সবাইকে সিলেটের সময় মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠান দৈনিক সিলেটের সময় ও দৈনিক সিলেটের হালচালের পক্ষথেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি আমি সংগীতা নাথ।
সিলেট বিভাগের সকল জেলার সবধরনের সংবাদ আপনাদের কাছে পৌছে দিতে আমাদের নিয়মিত আয়োজন ‘টাইমস অব সিলেট’র পক্ষথেকে আপনাদের স্বাগত জানাচ্ছি। আজ ২৮ সেপ্টেম্বর, ১৩ আশি^ন, ১০ সফর, রোজ সোমবার।

এমসি কলেজে গণধর্ষণের ঘটনায় দুই আসামি পাঁচদিনের রিমান্ডে: এপর্যন্ত ৬ জনই গ্রেপ্তার
আইনজীবি না পেয়ে আদালতকে সাইফুর ও অর্জুন বলেন
আমরা কোনও অপরাধ করি নাই, ঘটিয়েছে ওরা তিন জন
এবার বিস্তারিত
সিলেটের এমসি (মুরারিচাঁদ) কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণের মামলায় দুই আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তবে রিমান্ড শুনানিকালে আসামি সাইফুর রহমান ও অর্জুন লস্করের পক্ষে কোনও আইনজীবী আদালতে ওকালতনামা দাখিল করেননি। শুনানিকালে আদালতের বিচারক প্রধান আসামি সাইফুর ও অর্জুনের পক্ষে কোনও আইনজীবী না পেয়ে তাদের বক্তব্য জানতে চান। এ সময় তারা আদালতকে বলে, ‘ছাত্রাবাসের ঘটনার সঙ্গে আমরা জড়িত নই। আমরা কোনও অপরাধ করিনি। এই ঘটনা ঘটিয়েছে রাজন, তারেক ও আইনউদ্দিন।’
মামলার তদন্ত কর্মকর্তা শাহপরাণ থানার ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে আদালতের বিচারক পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন। আজ সোমবার দুপুরে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুর রহমানের আদালতে তাদের হাজির করা হয়।
বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী। তিনি জানান, ধর্ষণ মামলায় সাইফুর ও অর্জুন লস্করের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এদিকে সিলেটসহ সারাদেশে ৮ মাসে ৮৮৯ ধর্ষণ
চলতি বছরের জানুয়ারি থেকে আগস্ট পর্যন্ত সিলেটসহ দেশের ৮৮৯ জন নারী ধর্ষণের শিকার হয়েছেন। এরমধ্যে ধর্ষণের পর হত্যার শিকার হয়েছে ৪১ জন। সেই হিসেবে চলতি বছর প্রতিমাসে গড়ে ১১১ জন নারী ধর্ষণের শিকার হয়েছেন। মানবাধিকার সংগঠন আইন ও সালিশ কেন্দ্র (আসক) এ তথ্য নিশ্চিত করে।

সিলেট এমসি কলেজের ধর্ষকদের শাস্তি পেতেই হবে : স্বরাষ্ট্রমন্ত্রী
সিলেট মুরারিচাঁদ (এমসি) কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে নববধূকে গণধর্ষণের ঘটনায় জড়িতদের শাস্তি ভোগ করতেই হবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেছেন, সিলেটের এমসি কলেজের ধর্ষণ একটি বর্বরোচিত ঘটনা। এ ঘটনা যারাই করে থাকুক, তাদের শাস্তি ভোগ করতেই হবে। আজ সোমবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কৃষক লীগ আয়োজিত বঙ্গবন্ধুর কন্যা ‘শেখ হাসিনার শুভ জন্মদিন’ উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এদিকে সিলেটসহ সমগ্রদেশজুড়ে প্রতিবাদ অব্যহত রয়েছে।

এবার করোনা সংবাদ
সিলেটে আজ পজিটিভ ৫১, সুস্থ ৪৬
সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৪৬ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ২৩ জন, সুনামগঞ্জের ১৩ জন, হবিগঞ্জে ১ এবং মৌলভীবাজারের ৭৯ জন রয়েছেন। আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ৩১৪ জন। এরমধ্যে সিলেট জেলার ৫ হাজার ৩৬৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৭ জন, হবিগঞ্জে ১২৯৮ জন এবং মৌলভীবাজারের ১৫৭১ জন সুস্থ হয়েছেন।
এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। তবে আজ সোমবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১৬ জন। এরমধ্যে সিলেট জেলার ১৫৫ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৫ জন এবং মৌলভীবাজারের ২১ জন। সোমবার সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।
প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৫১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ৫৮৯ জন।
এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৮২০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৩০, হবিগঞ্জে ১ হাজার ৭৪০ এবং মৌলভীবাজারে ১ হাজার ৬৯২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৭৩৪ জন। এরমধ্যে ৭২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন। অন্যদিকে গত ১০ মার্চ থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৯ হাজার ১৭ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৮ হাজার ২৩০ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৭৮৭ জন।

করোনায় সাবেক আ’লীগ নেতাসহ ২ জনের মৃত্যু
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোশাররফ হোসেন। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে মির্জা রফিকুল বারি (৭০) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টায় সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার চয়ন রায়।

সিলেটে প্রধানমন্ত্রীর জন্মদিনের বিভিন্ন কর্মসূচি পালিত
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে সিমেবি উপাচার্যের শুভেচ্ছা ও অভিনন্দন
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া, বিশ্ববরেণ্য জননেত্রী, বাংলাদেশের চারবারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি’র ৭৪তম জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের কেন্দ্রীয় সহ সভাপতি ও সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোর্শেদ আহমেদ চৌধুরী। আজ সোমবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় উপাচার্য অধ্যাপক ডা. মোর্শেদ আহমেদ চৌধুরী বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে জন্মদিনে মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

জেলা আ.লীগের দোয়া ও খাবার বিতরণ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বাদ যোহর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেন নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন, সাবেক সাংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, এডভোকেট নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, হুমায়ূন ইসলাম কামাল, শাহ মোশাহিদ আলী, মোহাম্মদ আলী দুলাল, এডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, হাজী ফারুক আহমদ, এমাদ উদ্দিন মানিক, মস্তাক আহমদ পলাশ।

এদিকে মহানগর আওয়ামীলীগ পৃথক কর্মসূচি পালন করে
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আজ বাদ আছর দরগাহ হযরত শাহজালাল (রহ.) জামে মসজিদে কোরআন খতম মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ নেতৃবৃন্দ।
অপরদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বাদ আসর সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয় ইব্রাহিম স্মৃতি সংসদ ভবনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, এডভোকেট মফুর আলী, ফয়জুল আনোয়ার আলাওর, ফাহিম আনোয়ার চৌধুরী, এডভোকেট কিশোর কুমার, জগদিশ চন্দ্র দাস, তপন মিত্র, প্রিন্স সদরুজ্জামান চৌধুরীসহ নেতৃবৃন্দ।

জেলা যুবলীগের প্রামান্য চিত্র প্রদর্শনী
এশিয়া মহাদেশের অন্যতম প্রাচীন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ৪ দিনের কর্মসূচি ঘোষণা করে সিলেট জেলা যুবলীগ। এরই অংশ হিসেবে আজ বিকেল ৩টায় সিলেট নগরীর কামরান চত্ত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনী নিয়ে প্রামান্য চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়

মহানগর যুবলীগ
সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেছেন, অটিজম কোনো ব্যাধি নয়, জন্মগত কিছু অসুবিধা। প্রতিটি মানুষেরই জন্মগতভাবে আত্মমর্যাদা নিয়ে বেঁচে থাকার অধিকার আছে। আজ সোমবার প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মহানগর যুবলীগ আওয়াজিত নগরীর কুমারপাড়াস্থ সিলেট আর্ট এন্ড অটিস্টিক স্কুলের দৃষ্টিপ্রতিবন্ধী ও বাকপ্রতিবন্ধী শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। প্রধান বক্তার বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, অটিস্টিক শিশুরা আমাদের দেশের সম্পদ।

ওসমানী হাসপাতাল নার্সেস এসোসিয়েশন
বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। আজ সোমবার দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের হলরুমে কেক কেটে জন্মদিন উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ইউনুছুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়, সহযোগী অধ্যাপক ডা. আর কে এস রয়েল, সহকারী পরিচালক (প্রশাসন) ডা. আবুল কালাম আলাল, সহকারী পরিচালক (অর্থ) ডা. মাহবুবুল আলম, সিনিয়র স্টোর অফিসার ডা. আফসার উদ্দিন, সেবা তত্ত্বাবধায়ক রেনোয়ারা আক্তার, সিলেট নার্সিং কলেজের অধ্যক্ষ ফয়সল আহমেদ চৌধুরী, নার্সিং ইন্সট্রাক্টর সুমা রানী দত্ত। বিএনএ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেকের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিএনএ ওসমানী হাসপাতাল শাখার উপদেষ্টা মো. জসিম উদ্দিন সরকার ও মো. গোলাম রব্বানী।

মহানগর স্বেচ্ছাসেবক লীগের দোয়া ও এতিমদের খাবার বিতরণ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আজ বাদ যোহর নগরীর পশ্চিম পীর মহল্লা গাউছুল উলূম ইসলামিয়া মাদ্রাসায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সিলেট শাখার সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান, সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার বৃক্ষরোপণ
প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সিলেট জেলা ও মহানগর শাখা। আজ সিলেট নগরীর টিলাগড় কল্যাণপুরস্থ আলহাজ্ব অছিয়ত আলী করিমুনন্নেছা হাফিজিয়া দাখিল মাদ্রাসায় এ কর্মসূচি পালন করা হয়। এসময় প্রধান অতিথি ছিলেন সিলেট-২ আসনের সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

মদন মোহন কলেজ ছাত্রলীগের মিলাদ ও দোয়া
বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে মদন মোহন কলেজ ছাত্রলীগের সভাপতি এ.কে.এম মাহমুদুল হাসান সানির উদ্যোগে বাদ যোহর কলেজ প্রাঙ্গণে সৈয়দ আব্দুশ শহীদ জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জে খাবার বিতরন
কমলগঞ্জ প্রতিনিধি প্রতিনিধি জানান
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে কমলগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে দোয়া মাহফিল ও প্রতিবন্ধী, এতিমদের মধ্যে খাবার বিতরণ করা হয়। আজ কমলগঞ্জ পৌর মিলনায়তনে উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মোঃ জুয়েল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান।

আমাদের গোলাপগঞ্জ প্রতিনিধি জানান
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বাদ জোহর গোলাপগঞ্জ চৌমুহনী জামে মসজিদে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

বালাগঞ্জে কিশোরীকে ধর্ষণ, সৌদি প্রবাসী আটক
বালাগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন
সিলেটের বালাগঞ্জ উপজেলায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে রাজা মিয়া (৩৬) নামে এক সৌদি প্রবাসীকে আটক করেছে পুলিশ। গত রোববার রাত ১০টার দিকে উপজেলার বড়চর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক রাজা মিয়া একই এলাকার ছফি মিয়ার ছেলে।

সিলেট সিটি কর্পোরেশনের ৭৪৩ কোটি টাকার বাজেট ঘোষনা
২০২০-২১ অর্থবছরের ৭৪৩ কোটি ৫৫ লাখ ৯৩ হাজার টাকার বাজেট ঘোষণা করেছে সিলেট সিটি কর্পোরেশন। একই সাথে বাজেটে সমপরিমাণ টাকা ব্যয় ধরা হয়েছে। আজ সোমবার দুপুরে ভার্চুয়ালে এক সংবাদ সম্মেলনে এ বাজেট ঘোষণা করেন মেয়র আরিফুল হক চৌধুরী।

প্রিয় দর্শক এবার অতিথিদের নিয়ে আমাদের নিয়মিত আয়োজন। আজকে অতিথি সিলেট মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক সাইফুর রহমান খোকন। এই পর্বটি উপস্থাপনা করবেন সহকর্মী নুরুল ইসলাম।

 

 

https://www.facebook.com/100618761738184/videos/643525179926219

Sharing is caring!


সর্বশেষ সংবাদ

সাবেক প্যানেল মেয়র কয়েস লোদী গ্রে ফ তা র

সাবেক প্যানেল মেয়র কয়েস লোদী গ্রে ফ তা র

নিজস্ব প্রতিবেদক সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র (১) ও মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক রেজাউল হাসান কয়েস লোদীকে গ্রেফতার

বিটিভি ভবনে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ

বিটিভি ভবনে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ

অনলাইন ডেস্ক বাংলাদেশ টেলিভিশন ভবনে অগ্নিসংযোগ করা হয়েছে। সন্ধ্যায় টেলিভিশনের মূল ভবনে দ্বিতীয় দফা অগ্নিসংযোগ করা হয়। আগুন দেয়ার পর

ঢাকা রণক্ষেত্র, সারা দেশে সংঘর্ষ, নিহত ১১

ঢাকা রণক্ষেত্র, সারা দেশে সংঘর্ষ, নিহত ১১

অনলাইন ডেস্ক বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকে সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি চলছে। এ কর্মসূচির অংশ হিসেবে রাজধানীসহ সারা দেশে ছাত্রলীগ,

আন্দোলনরত শিক্ষার্থীদের  উপর হামলায় জেএসডির নিন্দা

আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলায় জেএসডির নিন্দা

সারাদেশে চলমান কোটা সংস্কার নিয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা ও নিহতদের ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল

কোট সংস্কার আন্দোলনে সিলেট ল’ কলেজ ছাত্র কল্যাণ পরিষদের সংহতি প্রকাশ

কোট সংস্কার আন্দোলনে সিলেট ল’ কলেজ ছাত্র কল্যাণ পরিষদের সংহতি প্রকাশ

চলমান কোটা সংস্কার আন্দোলনে সংহতি প্রকাশ করেছেন সিলেট ল’ কলেজ ছাত্র কল্যাণ পরিষদ। ১৮ জুলাই, বৃহস্পতিবার এক বিবৃতিতে সমিতির সভাপতি

শিক্ষার্থী ও পুলিশের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

শিক্ষার্থী ও পুলিশের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

অনলাইন ডেস্ক রাজধানীর মেরুল বাড্ডায় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সামনে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে

ঢাকার সঙ্গে সারাদেশের যোগাযোগ বন্ধ

ঢাকার সঙ্গে সারাদেশের যোগাযোগ বন্ধ

অনলাইন ডেস্ক শিক্ষার্থীদের আন্দোলনে ঢাকার সঙ্গে দেশের সব জেলার বাস যোগাযোগ বন্ধ রয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে রাজধানীর গাবতলী, মহাখালী, সায়েদাবাদ

গভীররাতে শিক্ষার্থীদের মেসে মেসে তল্লাশি

গভীররাতে শিক্ষার্থীদের মেসে মেসে তল্লাশি

অনলাইন ডেস্ক মধ্যরাতে পুরনো ঢাকার বিভিন্ন এলাকায় বসবাসরত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের মেসে পুলিশ পরিচয়ে তল্লাশি চালানো অভিযোগ পাওয়া গেছে।