বড়লেখায় প্রচারণায় এগিয়ে মেম্বার প্রার্থী সুমন

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধিঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ১০টি ইউনিয়নের ভোটগ্রহণ হবে আগামী ২৮ নভেম্বর।

উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের এবারকার নির্বাচনে মেম্বার পদের প্রার্থী হিসেবে ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন বর্তমান ইউপি সদস্য সাহেদুল ইসলাম সুমন। তাঁর সাথে প্রতিদ্বন্ধিতায় রয়েছেন তালা মার্কা প্রতীক নিয়ে মোঃ ফয়জুর রহমান, মোরগ প্রতীক নিয়ে সেলিম মোহাম্মদ ও টিউবওয়েল প্রতীক নিয়ে মো. সেলিম উদ্দিন সেলু।

তফসীল অনুযায়ী ১২ নভেম্বর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের পর জোরেশোরে নির্বাচনী প্রচারণায় নেমেছেন প্রার্থীরা। এরমধ্যে সাহেদুল ইসলাম সুমনের ছবি ও ফুটবল প্রতীকের ছবি সংবলিত পোস্টার ঝুলছে ওয়ার্ডের প্রতিটি গ্রামের পাড়া মহল্লায় ও হাটেবাজারে। নিজের কর্মী-সমর্থক ও অনুসারীদের নিয়ে মেম্বার প্রার্থী সুমন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত গণসংযোগ চালাচ্ছেন এবং উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্য ফুটবল প্রতীকে পুনরায় ভোট কামনা করছেন।

প্রতিদিন সন্ধ্যা হলেই শুরু হয় ৯নং ওয়ার্ডের হাটবাজার, চায়ের দোকান, হোটেলে নির্বাচনী আলাপন। এসময় ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে নিয়ে করেন আলোচনা-সমালোচনা। ভোটারদের আলোচনায় ভোটের জরিপে সবার শীর্ষে রয়েছেন বর্তমান ইউপি সদস্য সাহেদুল ইসলাম সুমন, তিনি প্রচারণার দিক দিয়ে অন্যান্য প্রার্থীর চেয়ে বেশি এগিয়ে রয়েছেন। এছাড়া তিনি প্রতিদিন ওয়ার্ডের বিভিন্ন এলাকায় উঠোন বৈঠক ও গণসংযোগের মধ্যে দিয়ে তিনি তাঁর নির্বাচনী কার্যক্রম চালাচ্ছেন।

গত ইউপি নির্বাচনে সাহেদুল ইসলাম সুমন ফুটবল প্রতীক নিয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিম মোহাম্মদ থেকে ৪০১ভোট পেয়ে নির্বাচিত হয়ে চমক দেখান। ওই নির্বাচনে সুাহেদুল ইসলাম ভোট পান ১২১৪ ভোট ও নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিম মোহাম্মদ পান ৮১৩ ভোট।

দক্ষিণভাগ (দঃ) ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার  প্রার্থী ও বর্তমান মেম্বার সাহেদুল ইসলাম সুমন বলেন, গত নির্বাচনে ফুটবল প্রতীক নিয়ে  বিজয়ী হয়েছিলাম। ৫ বছর মানুষের সুখে-দুঃখে পাশে ছিলাম। তাই মানুষের দাবি ও এলাকার অসমাপ্ত উন্নয়নের লক্ষ্য নিয়ে এবারও প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছি। আমার সময়কালে আমার ওয়ার্ডে মানুষের জীবনমান উন্নয়নে ব্যাপক কাজ করেছি। একটি মডেল ওয়ার্ড পরিণত করার লক্ষ্যে চেষ্টা করেছি। গেল ৫ বছর নিজের মেধা, সততা ও সুনাম অক্ষুন্ন রেখে নিঃস্বার্থভাবে ওয়ার্ডবাসীর সেবা করেছি। তিনি আরো বলেন, এবারকার নির্বাচনে ওয়ার্ডের প্রতিটি পাড়া-মহল্লায় গিয়ে গণসংযোগকালে মানুষের ব্যাপক উদ্দীপনা ও সাড়া পাচ্ছি। আমি আশাবাদী আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে এলাকার মানুষ আমাকে মূল্যায়ন করে ফুটবল প্রতীকে ভোট দিয়ে মেম্বার হিসেবে বিজয়ী করবেন।

Daily Sylheter Somoy

Recent Posts

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট স্বেচ্ছাসেবক লীগের বিশাল শোভাযাত্রা
শেখ হাসিনা দেশে ফিরেছিলেন বলেই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ সম্ভব হয়েছে : মেয়র আনোয়ারুজ্জামান

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সিলেটে বিশাল শোভাযাত্রা অনুষ্ঠিত…

7 hours ago

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব গ্রহণ

দক্ষিণ সুরমা প্রেসক্লাব সিলেটের ২০২২-২০২৩ সেশনের দ্বি-বার্ষিক সাধারণ সভা শনিবার দুপুরে নগরীর দক্ষিণ সুরমার মৌবনস্থ…

7 hours ago

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়
বাংলাদেশ ব্যাংক কি নিষিদ্ধ পল্লী

অনলাইন ডেস্ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বাংলাদেশ ব্যাংক কি নিষিদ্ধ পল্লী?…

9 hours ago

প্রতিমন্ত্রী শফিক চৌধুরী
শেখ হাসিনা আছেন বলেই দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে

নতুন প্রজন্মকে আধুনিক ও প্রযুক্তিগত শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার পাশাপাশি নৈতিকতার আলোকে গড়ে তোলার…

9 hours ago

সাংবাদিক রেনু’র পিতার মৃত্যুতে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের শোক

সিলেট প্রেসক্লাবের সদ্য সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক যুগান্তরের সিলেট অফিসের সাবেক স্টাফ রিপোর্টার, কানাডা প্রবাসী…

9 hours ago