fbpx

Daily Sylheter Somoy

সেপ্টেম্বর ২৯, ২০২০

আরও দুই ভারতীয় অভিনেতার আত্মহত্যা

আরও দুই ভারতীয় অভিনেতার আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট :

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকে ভারতীয় বিনোদনজগতে শুধুই অস্থিরতা। একের পর এক দুঃসংবাদ আসছেই। সেই দুঃসংবাদের পাল্লা এবার আরও ভারী হলো। মাত্র দুদিনের ব্যবধানে ভারতে দুজন অভিনেতা আত্মহত্যা করলেন। তাঁদের একজন হলেন টেলিভিশন সিরিয়ালের অভিনেতা অক্ষত উত্তরাক্ষ, অন্যজন দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রাভিনেতা থেন্নারাসু।
গত রোববার রাতে মুম্বাইয়ের আন্ধেরির ভাড়া বাসা থেকে উদ্ধার করা হয় অভিনেতা অক্ষতের মরদেহ। জানা যায়, ওই ভাড়া বাসায় অক্ষত তাঁর এক নারী বন্ধুকে নিয়ে থাকতেন। পুলিশের কাছে সেই বন্ধু জানিয়েছেন, অন্য দিনের মতো রোববার সন্ধ্যায়ও অক্ষতের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলাপ হয় তাঁর। তারপর তাঁরা যে যার কক্ষে চলে যান। রাত ১২টা নাগাদ অক্ষতের সেই রুমমেট বন্ধু ওয়াশরুমে যাওয়ার জন্য রুম থেকে বের হলে অক্ষতের ঘরে তাঁকে মৃত অবস্থায় দেখতে পান। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। জানা গেছে, করোনার লকডাউনের কারণে নতুন টিভি সিরিয়ালে কাজ না পাওয়ায় হতাশায় ভুগছিলেন অক্ষত। পুলিশের তদন্ত ও মরদেহের ময়নাতদন্ত শেষে আজ মঙ্গলবার অক্ষতের মরদেহ মুজাফফরাবাদের তাঁর পৈতৃক বাড়িতে নিয়ে যাওয়া হয়।

সেখানে অক্ষতের পরিবার দাবি করেন, এই অভিনেতা কখনোই পরিবারকে তাঁর হতাশা বা কাজের সংকটের ব্যাপারে কিছু বলেননি। তাঁদের ধারণা, অক্ষতকে খুন করা হয়েছে।
অন্যদিকে আজ দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রাভিনেতা থেন্নারাসুও আত্মহত্যা করেন। এই অভিনেতা তামিল সিনেমায় অভিনয় করতেন। জনপ্রিয় তামিল ছবি ‘মেরিনা’তে অভিনয় করেছিলেন তিনি। থেন্নারাসু মূলত চরিত্রাভিনেতা ছিলেন। অনেক ব্যবসাসফল সিনেমায় তাঁকে নায়কের বন্ধুর চরিত্রে দেখা যেত।
জানা গেছে, আজ মঙ্গলবার পারিবারিক কলহের জের ধরে এই অভিনেতা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। মদ্যপানে আসক্ত ছিলেন থেন্নারাসু। তিন বছর আগে প্রেম করে বিয়ে করেন তিনি। তাঁর দুই বছর বয়সী একটি মেয়েও আছে। পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আজ স্ত্রীর সঙ্গে মদ্যপান ও অনিয়মিত আয়–রোজগার নিয়ে বাগ্‌বিতণ্ডা হয় থেন্নারাসুর। এর পরপরই ঘরে ঢুকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন তিনি।

একের পর এক অপমৃত্যুর খবর মিলছে ভারতের বিনোদনজগৎ থেকে। এমনিতে সুশান্তের অপমৃত্যুর ধাক্কায় তোলপাড় বলিউড দুনিয়া। এ মাসের শুরুতে তেলেগু টিভি অভিনেত্রী শ্রাবণী কোন্দপল্লি হায়দরাবাদের নিজ বাসভবনে আত্মহত্যা করেছেন। তাঁর বয়স হয়েছিল ২৬।

তার আগের মাসে আত্মহত্যা করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সমীর শর্মা। তাঁর বয়স হয়েছিল ৪৪ বছর। গত ১৪ জুন রোববার বান্দ্রার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছিলেন ৩৪ বছর বয়সী বলিউডের তরুণ নায়ক সুশান্ত সিং রাজপুত। প্রাণখোলা, হাসিখুশি এই নায়কের মৃত্যু ঘিরে উঠে এসেছে একাধিক প্রশ্ন। সেসব নিয়ে এখনো আলোচনা চলছে। সুশান্তের মৃত্যুর ৩ দিন আগে সুশান্তের সাবেক ম্যানেজার, ২৮ বছর বয়সী দিশা সালিয়ান উঁচু বিল্ডিং থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন।

 

 

Sharing is caring!


সর্বশেষ সংবাদ

সিলেটে দুই মৃত্যুর দিনে বাড়লো করোনা রোগী

সিলেটে দুই মৃত্যুর দিনে বাড়লো করোনা রোগী

নিজস্ব প্রতিবেদক করোনাভাইরাসে সিলেটে আরও দুইজনের মৃত্যু হয়েছে। সর্বশেষ চব্বিশ ঘন্টায় বেড়েছে আক্রান্ত রোগীর সংখ্যাও। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়

করোনার দ্বিতীয় ঢেউ সামাল দিতে পেরেছি

করোনার দ্বিতীয় ঢেউ সামাল দিতে পেরেছি

অনলাইন ডেস্ক করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি বলে উল্লেখ করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।

ওসমানী বিমানবন্দরে বসছে ছয়টি ‘ই-গেট’, ইমিগ্রেশন হবে মুহূর্তেই!

ওসমানী বিমানবন্দরে বসছে ছয়টি ‘ই-গেট’, ইমিগ্রেশন হবে মুহূর্তেই!

নিজস্ব প্রতিবেদক বাংলাদেশে ই-গেট কার্যক্রম শুরু হয় চলতি বছরের ৩০ জুন। ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বসানো ই-গেটের উদ্বোধন হয় সেদিন।

সিলেটের সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্য বিশ্বময় সমাদৃত : বিভাগীয় কমিশনার

সিলেটের সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্য বিশ্বময় সমাদৃত : বিভাগীয় কমিশনার

সিলেটের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান বলেন, সিলেট একটি সমৃদ্ধি সাংস্কৃতিক অঞ্চল। এখানে গুণী, সাধক কবি, বাউল শিল্পী ও সংস্কৃতির

নগরীতে দুই বোনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নগরীতে দুই বোনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক সিলেটে একটি বসত বাড়ির থেকে এক সঙ্গে দুই বোনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার (২১সেপ্টেম্বর) সকালে নগরের

তাহিরপুরে একই দিনে বৃদ্ধার শরীরে করোনার দুই টিকা পুশ !

তাহিরপুরে একই দিনে বৃদ্ধার শরীরে করোনার দুই টিকা পুশ !

তাহিরপুর প্রতিনিধি সুনাগঞ্জের তাহিরপুরে পাঁচ মিনিটের ব্যবধানে এক বয়োবৃদ্ধা নারীর শরীরে দুটি (কোভিড-১৯) করোনার টিকা পুশ করা হয়েছে। সোমবার (২০সেপ্টেম্ব)

মানবিক পুলিশ সফি পেলেন ‘মানবহিতৈষী’ সম্মাননা

মানবিক পুলিশ সফি পেলেন ‘মানবহিতৈষী’ সম্মাননা

নিজস্ব প্রতিবেদক কোভিড-১৯ মহামারীতে মানবিক কাজে বিশেষ অবদানের জন্য’মানবহিতৈষী’ সম্মাননা পেলেন সিলেটের সেই মানবিক পুলিশ সদস্য সফি আহমদ। সম্মিলিত নাট্য

টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ

টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ

অনলাইন ডেস্ক গাজীপুরে টঙ্গীতে মালবাহী ট্রেনের তিনটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে ঢাকা-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়েছে। মঙ্গলবার (২১