fbpx

Daily Sylheter Somoy

সেপ্টেম্বর ৯, ২০২০

কিশোরগঞ্জ জেলা মহিলা আ. লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

কিশোরগঞ্জ জেলা মহিলা আ. লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

দিলারা বেগম আছমাকে সভাপতি ও বিলকিছ বেগমকে সাধারণ সম্পাদক করে কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের ৯১ সসদ্য বিশিষ্ট নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৯ সেপ্টেম্বর) কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম এ তথ্য জানান।

এর আগে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া বেগম ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম এ কমিটির অনুমোদন দেন।

এরও আগে ২০১৯ সালের ৮ ডিসেম্বর কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পদে দিলারা বেগম আছমা ও সাধারণ সম্পাদক পদে বিলকিছ বেগম নির্বাচিত হন।

ওই সময় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠাতে বলা হয়। পরে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রে পাঠানো হলে অনুমোদন দেওয়া হলো।

অনুমোদিত কমিটিতে সহ-সভাপতি হয়েছেন রহিমা খাতুন কানন, খালেদা ফেন্সী, কোহিনূর বেগম, গোলসান আরা বেগম, অ্যাডভোকেট শামসুন্নাহার নেলী, হোসনে আরা ইদ্রিস মুক্তা, শায়লা খানম রিতু, ফাতেমা জহুরা আক্তার, ফেরদৌসী কামাল জোসনা, শামসুন্নাহার, নাসরিন সুলতানা ঝুমা, সাঈদা আক্তার পারুল, জিন্নাত আক্তার রানু, মাহমুদা পারভীন ও ফৌজিয়া জলিল ন্যান্সি।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন সাজিদা ইয়াসমিন, ফেরদৌস আরা কাউসার সূচী, শাহিন সুলতানা ইতি, সেলিনা সারোওয়ার, রুমা আক্তার, ফাহিমা আক্তার পলি ও কুমকুম আক্তার।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন তাহমিনা ইসলাম, মিনা খাতুন ময়না, হাসিনা হায়দার চামেলী, মাছুমা আক্তার, নাজমা বেগম, সুইটি ইসলাম ও আজিজা আক্তার লিপি।

নতুন কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক আরজানা সুলতানা পিংকি, দফতর সম্পাদক ডা. রুবি ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক সুমাইয়া আক্তার রুনা, সংস্কৃতি বিষয়ক সম্পাদক নাছিমা শাজাহান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মাহফুজা আরা পলক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শিমু আক্তার, শ্রম সম্পাদক মনোয়ারা বেগম জলি, তথ্য ও গবেষণা সম্পাদক লুৎফুন্নেছা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শংকরী রানা সাহা, মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নাদিয়া সুলতানা সুমি, কোষাধ্যক্ষ আফরোজা আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক দেলোয়ারা বেগম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস জ্যোতি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক উম্মে হানি চাঁদনী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নাজমুন্নাহার মিলি এবং মানব কল্যাণ বিষয়ক সম্পাদক রোকেয়া বেগম।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হয়েছেন হামিদা মান্নান, মানসুরা জামান নতুন, আছিয়া আলম, রাশিদা খানম, সালমা হক, ঋতু রায়, সৈয়দা নাছিমা আক্তার চায়না, শায়লা পারভীন সাথী, মনোয়ারা খানম, মৌরী জান্নাত, রওশন আরা, অ্যাডভোকেট জেসমিন আরা মনি, নার্গিস আরা পপি, রেখা কর্মকার, নার্গিস সুলতানা, আসমা আক্তার, নাসরিন সুলতানা মুক্তি, রোকেয়া বেগম, আনোয়ারা বেগম, গোলনাহার, নাছিমা আক্তার রীতা, সৈয়দা নাজমা আক্তার নূর সীমা, বন্যা সরকার, তাহমিনা বেগম, সুবর্না আক্তার, তহুরা আক্তার সুমা, খালেদা বেগম, ফরিদা আক্তার, নওরিন আক্তার, ফারজানা নাসরিন শম্পা, জান্নাতুল ফেরদৌস আলেয়া, শওকত আরা খান মিল্কি আনা, শিরিন আক্তার, শিখা বেগম, হাফসা হোসেন জুঁই, গীতা রাণী ঘোষ, বদরুন্নাহার হ্যাপি, কহিনুর বেগম, তনিমা বেগম, লাভলী আক্তার, রওশন আরা, লোকন আক্তার, নূরজাহান বেগম ও জুলিয়াছ আক্তার পপি।

Sharing is caring!


সর্বশেষ সংবাদ

সুনামগঞ্জে বন্যপ্রাণীর উৎপাত বৃদ্ধি, বাঘের আক্রমনে শিশুসহ আহত ৮

সুনামগঞ্জে বন্যপ্রাণীর উৎপাত বৃদ্ধি, বাঘের আক্রমনে শিশুসহ আহত ৮

সুনামগঞ্জ প্রতিনিধি সুনামগঞ্জে দিনদিন বেড়েই চলেছে বন্যপ্রাণীর উৎপাত। নিরাপদ আশ্রয় ও খাদ্য না পেয়ে বসতবাড়িতে গিয়ে আক্রমন করছে। তাই ঘরের

জনসনের প্রস্তাবে রাজি হননি বাইডেন

জনসনের প্রস্তাবে রাজি হননি বাইডেন

বৃটেনের ব্রেক্সিট পরবর্তী মুক্ত বাণিজ্য চুক্তির প্রস্তাবে রাজি হননি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন। বৃটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন হোয়াইট হাউজে তার

হবিগঞ্জে ভাইদের হামলায় আনসার সদস্য নিহত

হবিগঞ্জে ভাইদের হামলায় আনসার সদস্য নিহত

হবিগঞ্জ প্রতিনিধি হবিগঞ্জ সদরে জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইদের হামলায় ছোট ভাই আনসার সদস্য সঞ্জব আলী নিহত হয়েছেন।

বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ

বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ

বলিউডে এখন যে জুটি চর্চার কেন্দ্রে রয়েছেন তারা হলেন কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা। ২০১৯ সালে কারিনা কাপুরের আত্মীয় আরমান

সিলেটে ৩৯ জনের করোনা শনাক্তের দিনে মৃত্যু ২

সিলেটে ৩৯ জনের করোনা শনাক্তের দিনে মৃত্যু ২

নিজস্ব প্রতিবেদক সিলেটে শেষ ২৪ ঘণ্টায় করোনায় আরও দুইজনের প্রাণহানি হয়েছে। তাদের নিয়ে বিভাগে মৃতের সংখ্যা এখন ১১৪৮ জন। যার

এম এ খান সেতুর নামফলক খুলে ফেলায় জেলা ও মহানগর বিএনপির নিন্দা

এম এ খান সেতুর নামফলক খুলে ফেলায় জেলা ও মহানগর বিএনপির নিন্দা

লামাকাজী এম এ খান সেতু থেকে রিয়ার এডমিরাল মাহবুব আলী খানের নামফলক খুলে ফেলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন

মৌলভীবাজারের কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স জীবিত শিশুকে মৃত ঘোষণার অভিযোগ

মৌলভীবাজারের কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স জীবিত শিশুকে মৃত ঘোষণার অভিযোগ

কমলগঞ্জ প্রতিনিধি মৌলভীবাজারের কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক পানিতে পড়ে যাওয়া জীবিত শিশুকে মৃত ঘোষণা করেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি

সিলেট জেলা প্রেসক্লাব-সীমান্তিক আন্ত:জেলা ব্যাডমিন্টন টুর্নামেন্টে নাম নিবন্ধনের আহ্বান

সিলেট জেলা প্রেসক্লাব-সীমান্তিক আন্ত:জেলা ব্যাডমিন্টন টুর্নামেন্টে নাম নিবন্ধনের আহ্বান

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা প্রেসক্লাবের আয়োজনে ও স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা সীমান্তিকের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হতে