fbpx

Daily Sylheter Somoy

সেপ্টেম্বর ২৫, ২০২০

সিলেটের বিভাগের সকল সংবাদ জানুন: আ. লীগের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে যা বলেন জামিল (বিস্তারিত ভিডিও)

সিলেটের বিভাগের সকল সংবাদ জানুন: আ. লীগের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে যা বলেন জামিল (বিস্তারিত ভিডিও)

সু-প্রিয় দর্শক আপনাদের সবাইকে সিলেটের সময় মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠান দৈনিক সিলেটের সময় ও দৈনিক সিলেটের হালচালের পক্ষথেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি আমি ফাহিমা আক্তার এনি ।
সিলেট বিভাগের সকল জেলার সবধরনের সংবাদ আপনাদের কাছে পৌছে দিতে আমাদের নিয়মিত আয়োজন ‘টাইমস অব সিলেট’র পক্ষথেকে আপনাদের স্বাগত জানাচ্ছি। আজ ২৫ সেপ্টেম্বর, ১০ আশি^ন, ৮ সফর, রোজ শুক্রবার।

প্রথমেই করোনা সংবাদ
সিলেট ও সুনামগঞ্জে করোনায় আক্রান্ত ২ জনের মৃত্যু
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২ জন রোগী মৃত্যুবরণ করেছেন। তাদের মধ্যে সিলেটে জেলায় একজন ও অন্যজন সুনামগঞ্জ জেলায়। একই সময়ে বিভাগে নতুন করে আরও ৩৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এছাড়া এ ২৪ ঘন্টায় বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা আরও ৬৩ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। আজ শুক্রবার সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।
প্রতিবেদনে বলা হয়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ৩৩ জন রোগী। যার মধ্যে সিলেট জেলায় ২৫ জন, হবিগঞ্জে ৫ জন মৌলভীবাজারে ২ জন করোনা রোগী শনাক্ত হন। এদিন বিভাগের আরেক জেলা সুনামগঞ্জে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ১ জন।
এদিকে সিলেটে বিভাগে গত ২৪ ঘণ্টায় সুস্থ হওয়া ৬৩ জন রোগীর মধ্যে সিলেটে সর্বাধিক ৩৬ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। আর মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন ১০ জন। এছাড়া করোনাকে জয় করে সুনামগঞ্জে বাড়ি ফিরেছেন ১ জন। এদিন হবিগঞ্জে করোনা আক্রান্ত ১০ জন রোগী সুস্থ হয়ে উঠেন।
সর্বশেষ তথ্য অনুযায়ী সিলেট বিভাগে শনাক্ত হওয়া মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১২ হাজার ৪৮২ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৬ হাজার ৭৫৯ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৩০৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৩৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৬৮২ জনের করোনা শনাক্ত হয়েছে।
বর্তমানে সিলেটের চার জেলায় মোট ৭৬ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৫১ জন সিলেটের, ৭ জন সুনামগঞ্জের, মৌলভীবাজার জেলার ৯ জন ও হবিগঞ্জের ৯ জন রয়েছেন।
এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১০ হাজার ১৩৯ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২১৪ জন

কোম্পীনগঞ্জে মদসহ ২ মাদক ব্যবসায়ী আটক
আমাদের কোম্পানীগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন
কোম্পানীগঞ্জের দক্ষিন কলাবাড়ি এলাকা থেকে অভিযান চালিয়ে ভারতীয় মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ ভোর রাতে কোম্পানীগঞ্জ থেকে ২৫০ ভারতীয় মদসহ দুই জনকে আটক করে। পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএমের নির্দেশনায় কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জকে এম নজরুল ইসলামের তত্ত্বাবধানে কোম্পানীগঞ্জ থানার এসআই হিরক সিংহের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন। জানা যায়, কোম্পানীগঞ্জ থানাধীন দক্ষিন কলাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ২৫০ (দুই শত পঞ্চাশ) বোতল ভারতীয় অফিসার চয়েজ মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হল কোম্পানীগঞ্জ থানাধীন ডাকাতিবাড়ি সাকিনের মঈন উদ্দিনের ছেলে আক্তার হোসেন (২৪), একই সাকিনের মৃত আলকাছ মিয়ার ছেলে বিল্লাল আহমদ (৩২)। এই ঘটনায় এসআই হিরক সিংহ বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার সাইফুল আলম জানান, পুলিশ সুপার মহোদয়ের পরিকল্পনায় সিলেট জেলাকে মাদক মুক্ত করার প্রত্যয়ে আন্তরিকভাবে কাজ করছে জেলা পুলিশ।

সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত
আমাদের সুনামগঞ্জ প্রতিনিধি জানান
টানাবৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদসীমার ৭ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। ফলে চতুর্থ দফায় বন্যার আশঙ্কা দেখা দিয়েছে। সৃষ্ট বন্যার পানি জেলার কয়েকটি উপজেলা সড়কে উঠায় জেলা শহরের সাথে বিচ্ছিন্ন রয়েছে সড়ক পথের আভ্যন্তরীন যোগাযোগ ব্যবস্থা। বন্যার পানিতে ১ হাজার জেক্টর আমন ধানের ক্ষতি হয়েছে বলে জানিয়েছে কৃষি সম্প্রাসারণ অধিদপ্তর।
এভাবে পানি বৃদ্ধি অব্যাহত থাকলে বন্যা পরিস্থিতির অবনতি ঘটতে পারে বলে জানিয়েছে পানি উন্নয়ন বোর্ড। তবে আগামীকাল থেকে বৃষ্টিপাতের পরিমাণ কমে আসবে বলে জানিয়েছেন সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলী সবিবুর রহমান। তিনি বলেন, আজ বিকেল ৩ টা পর্যন্ত সুরমা নদীর পানি বিপদসীমার ৭ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। বৃষ্টিপাতের পরিমাণ বাড়লে নদীর পানি হাওর এলাকায় প্রবেশ করে বন্যা পরিস্থিতি দেখা দিতে পারে। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ি আগামীকাল থেকে বৃষ্টিপাত কমে আসার সম্ভাবনা রয়েছে বলে জানান তিনি।

এদিকে নগরীর ঘাসিটুলা মোকাম বাড়িতে জোয়া খেলা অবস্তায় ২৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় অভিজান চালিয়ে ২৫ জন জুয়াড়ি ছাড়াও দুটি সিএনজি,একটি মটরসাইকেলসহ জোয়া খেলার সরঞ্জাম আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উওর)আজবাহার আলী শেখ ও কোতয়ালী থানার ওসি সেলিম মিয়া।
সিলেট মেট্রোপলিটন পুলিশের উত্তরের ডিসি আজবাহার আলী শেখ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিজান চালিয়ে ২৫ জুয়াড়ি ও দুই সিএনজি- ১ টি মটর সাইকেল আটক করি।এদের বিরুদ্ধো আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট জেলা যুবলীগের মিলাদ ও দোয়া
এশিয়া মহাদেশের অন্যতম প্রাচীন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ৪ দিনের কর্মসূচি ঘোষণা করে সিলেট জেলা যুবলীগ। এরই অংশ হিসেবে আজ শুক্রবার বাদ জুমআ নগরীর কালেক্টরেট মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক মো: শামীম আহমদ সহ নেতৃবৃন্দ।

বিশ্বনাথে র‌্যাবের অভিযান: ৩লাখ পাতার বিড়ি উদ্ধার
আমাদের বিশ^নাথ প্রতিনিধি জানিয়েছেন
সিলেটের বিশ্বনাথে অভিযান চালিয়ে ৩ লাখ ১ হাজার পিস ভারতীয় নিষিদ্ধ পাতার উদ্ধার করেছে র্যাব-৯। এসময় এক চোরাকারবারীকেও গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চোরাকারবারী বিশ্বনাথ উপজেলার মাঝগাঁও গ্রামের মৃত ইস্কান্দার আলীর পুত্র মো. আফরোজ আলী (৫৮)। জব্ধকৃত পাতার বিড়ি সহ গ্রেপ্তারকৃত আসামীকে বিশ্বনাথ থানায় হস্তান্তর করা হয়।
ছাতকের গোবিন্দগঞ্জ বাজারে চুরির ঘটনায় এক ব্যক্তি গ্রেফতার ছাতকের গোবিন্দগঞ্জ বাজারে দুর্র্ধষ চুরির ঘটনায় জড়িত সন্দেহে আরশ আলী (৩৯) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে গোবিন্দগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। আরশ আলী উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের দিঘলী-রামপুর গ্রামের মৃত মদরিছ আলী’র পুত্র। ঘটনার ২৪ ঘন্টার মধ্যে তাকে গ্রেফতার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। অভিযানের সময় এসআই মহিন উদ্দিন, এএসআই মোহাম্মদ আলী শিপন উপস্থিত ছিলেন। বুধবার গভীর রাতে গোবিন্দগঞ্জ বাজারের ৫টি দোকানে দুর্র্ধষ চুরির ঘটনা ঘটে। ছাতক থানার অফিসার ইনচার্জ(ভারপ্রাপ্ত) মিজানুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ক্বীনব্রীজ এলাকা থেকে পরিত্যক্ত পাইপগান উদ্ধার
এদিকে সিলেট নগরীর ক্বীনব্রীজ এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় দেশীয় পাইপগান উদ্ধার করেছে র‌্যাব-৯। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাইপগান উদ্ধার করা হয়। তবে কাউকে গ্রেপ্তার করতে পারেনি র্যাব। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য পাইপগান জব্ধ করে এসএমপির কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। অভিযান পরিচালনা করেন, র‌্যাব-৯ এর সিনি. এএসপি নাহিদ হাসান ও এএসপি এ, কে, এম কামরুজ্জামান।

এদিকে আমাদের গোলাপগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন
গোলাপগঞ্জে মাছ ধরতে গিয়ে পানিতে পড়ে চান মিয়া (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে উপজেলার আমুড়া ইউনিয়নের ভেটুখালে এ ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তি উপজেলার আমুড়া ইউপির শিকপুর শীলঘাট গ্রামের মৃত তছলিম আলীর ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে জাল দিয়ে মাছ ধরতে বাড়ি থেকে বের হয়ে ভেটু খালে যান চান মিয়া। দীর্ঘ সময় পর বাড়ি না ফেরায় তার পরিবারের সদস্যরা খুঁজতে আসেন। তাকে না পেয়ে ভেটুখালে জাল দিয়ে খুঁজার এক পর্যায়ে তার লাশ পাওয়া যায়। এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সিলেটে সংখ্যালঘু শিশু ধর্ষণ মামলার আসামীদের গ্রেফতার দাবি ঐক্য পরিষদ ও পূজা পরিষদের
সিলেটে ১২ বছরের সংখ্যালঘু শিশু ধর্ষণ মামলার আসামীদের গ্রেফতারের দ্রুত দাবি জানিয়েছে হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদ সিলেটের নেতৃবৃন্দ। আজ সকালে সিলেট সদর উপজেলার জালালাবাদ থানার আওতাধীন ঘটনাস্থল পরিদর্শনকালে সংগঠন দুটির নেতৃবৃন্দ এই দাবি জানান।
এদিকে সাভারের স্কুলছাত্রী নীলা রায় হত্যাকরীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সমাজতান্ত্রিক মহিলা ফোরাম ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিলেট মহানগর শাখার উদ্যোগে আজ বিকাল ৫টায় আম্বরখানাস্থ দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদী মানববন্ধন ও সমাবেশ পালন করে।

দিরাইয়ে দুর্গা পুজায় ৩ দিন ছুটি ঘোষণার দাবীতে মানববন্ধন
আমাদের দিরাই প্রতিনিধি জানান
সুনামগঞ্জের দিরাইয়ে সনাতন ধর্মাবলম্বী দের দুর্গা পুজায় ৩ দিনের সরকারি ছুটি ঘোষনা ও সংখ্যালঘু সুরক্ষা আইন বাস্তবায়নের দাবীতে মানববন্ধন পালন করেছে বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ দিরাই শাখা। শুক্রবার বেলা ১১টায় পৌরসভাস্থ জগন্নাথ জিউর আখড়া পয়েন্টে আয়োজিত মানববন্ধনে রাজিব দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন জুয়েল রায়,টিটু নন্দী,আকাশ বিশ্বাস,আকাশ তালুকদার,পংকজ শীল, আকাশ পুর্কায়স্থ, প্রয়ল তালুকদার,নিউটন দাস,প্রমুখ।

পাহাড়ি ঢল আর ভারী বর্ষণে গোয়াইনঘাটের নিম্নাঞ্চল প্লাবিত
আমাদের গোয়াইনঘাট প্রতিনিধি জানিয়েছেন
পাহাড়ি ঢল আর ভারী বর্ষণে ফের বন্যা কবলিত হয়ে পড়েছে সিলেটের সীমান্ত জনপদ গোয়াইনঘাট উপজেলার নিম্নাঞ্চল। অপর দিকে সড়ক পথে চলাচলরত যাত্রী সাধারণের দূর্ভোগের অন্ত নেই। কয়েক দিনের টানা ভারি বর্ষণরও পাহাড়ি ঢলের পানি বেড়ে গোয়াইনঘাটের সিংহভাগ অঞ্চল প্লাবিত হয়েছে। এতে বিভিন্ন সড়ক ডুবে গেছে। যার কারণে সড়কপথে সিলেট শহরের সঙ্গে গোয়াইনঘাট উপজেলা সদরের যোগাযোগ ব্যাবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

কবি ও সাংবাদিক অধ্যক্ষ মহি উদ্দিন শীরুর মৃত্যুবার্ষিকী পালিত
কবি ও সাংবাদিক অধ্যক্ষ মহি উদ্দিন শীরুর ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বাদ আসর মহি উদ্দিন শীরু স্মৃতি পরিষদের উদ্যোগে হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গনে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, করোনা পরিস্থিতির মধ্যেও নগরীর উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে কাউন্সিলররা সহ কর্মকর্তা-কর্মচারীরা মাঠে কাজ করছেন। উন্নয়নে আরো সচ্ছতা ও জবাবদিহিতার লক্ষে স্থানীয় জনসাধারণের অংশগ্রহন নিশ্চিতের পাশাপাশি নিয়মিত কর্মকর্তারা প্রকল্প পরির্দশনে যাচ্ছেন। প্রতিশ্রুতির বাস্তবায়নে শতভাগ কাজ হচ্ছে কি না তা নিশ্চিতে কাউন্সিলরদের সাথে নিয়ে তিনি নিজেও নিয়মিত তদারকি করছি।
আজ বাদ জুমআ নগরীর ঐহিত্যবাহি শেখঘাট জামে মসজিদের পুনঃনির্মাণ কাজ পরিদর্শন শেষে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

প্রিয় দর্শক এবার অতিথিদের নিয়ে আমাদের নিয়মিত আয়োজন। আজকে অতিথি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক, সিলেট চেম্বার অব কমার্সের পরিচালক ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল। এই পর্বটি উপস্থাপনা করবেন সহকর্মী নুরুল ইসলাম।

সিলেট বিভাগের গুরুত্বপূর্ণ সংবাদ

সিলেট বিভাগের গুরুত্বপূর্ণ সংবাদ সিলেটের সময় মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠান দৈনিক সিলেটের সময় (সিলেট প্রথম ইংরেজি ও বাংলা নিউজ পোর্টাল) ও সিলেটের হালচাল (প্রিন্ট) এর সিলেট বিভাগের সকল জেলার সংবাদ নিয়ে নিয়মিত আয়োজন। আজ ২৫ সেপ্টেম্বর, ৯ আশি^ন, ৭ সফর, রোজ শুক্রবার চোখ রাখুন রাত ৮টায় ‘টাইমস অব সিলেটে’ (ফেইসবুক-ইউটিউব)।আজকের নিয়মিত অতিথি : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক, সিলেট চেম্বার অব কমার্সের পরিচালক ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল। উপস্থাপনায় : নুরুল ইসলাম। আজকের সংবাদ পাঠ করছেন : ফাহিমা আক্তার এ্যানিক্লিক করোন : The Daily Sylheter Somoy

Gepostet von The Daily Sylheter Somoy am Freitag, 25. September 2020

Sharing is caring!


সর্বশেষ সংবাদ

বিশ্বনাথে মাদক সম্রাট তবারক’ আলী গ্রেফতার

বিশ্বনাথে মাদক সম্রাট তবারক’ আলী গ্রেফতার

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে কুখ্যাত মাদকের কারবারি, হত্যাসহ একাধিক মাদক মামলার আসামি তবারক আলী ওরফে ‘পলিথিন তবারক’কে গ্রেফতার করেছে

জগন্নাথপুরে আশংকা জনকভাবে বাড়ছে করোনা: নতুন করে আরো ২১ জন আক্রান্ত

জগন্নাথপুরে আশংকা জনকভাবে বাড়ছে করোনা: নতুন করে আরো ২১ জন আক্রান্ত

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে আশংকাজনক ভাবে করোনা প্রতিদিন করোনায় আক্রান্ত হচ্ছে উপজেলার জনসাধারন। গত ৭২ ঘন্টায় নতুন করে ২১

টাইগারদের সিরিজ জয়

টাইগারদের সিরিজ জয়

অনলাইন ডেস্ক সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ ও শামিম হোসেনের ব্যাটিং নৈপুণ্যে সিরিজ জিতল বাংলাদেশ। ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ করা বাংলাদেশ, টি-টোয়েন্টি

৬ দিনে ৬০ লাখ মানুষকে টিকা দেওয়ার পরিকল্পনা

৬ দিনে ৬০ লাখ মানুষকে টিকা দেওয়ার পরিকল্পনা

অনলাইন ডেস্ক অনলাইনে নিবন্ধন ছাড়াই গ্রামে বয়স্কদের অগ্রাধিকার দিয়ে করোনাভাইরাসের টিকা দেওয়ার ব্যবস্থা নিচ্ছে সরকার। এ লক্ষ্যে ৬দিনব্যাপী টিকার ক্যাম্পেইন

গোয়াইনঘাটে ১১জনের করোনা পরিক্ষায় সনাক্ত ৫ জন

গোয়াইনঘাটে ১১জনের করোনা পরিক্ষায় সনাক্ত ৫ জন

গোয়াইনঘাট প্রতিনিধি : গেল ২৪ ঘন্টায় সিলেটের গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স করোনা ভাইরাস কোভিড -১৯ নমুনা পরিক্ষা করা হয় ১১জনের।

উপজেলা যুবদল হতে বহিস্কার হলেন শফি খান

উপজেলা যুবদল হতে বহিস্কার হলেন শফি খান

দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শফি খানকে বহিস্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খরা ভঙ্গের অভিযোগ এনে তাকে দলের সব ধরনের

মদ খেয়ে বেপরোয়া ড্রাইভিং, গুরুতর আহত অভিনেত্রী

মদ খেয়ে বেপরোয়া ড্রাইভিং, গুরুতর আহত অভিনেত্রী

অনলাইন ডেস্ক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন তামিল অভিনেত্রী যশিকা আনন্দ। তবে তার এক বন্ধু ঘটনাস্থলেই নিহত হয়েছেন। শনিবার মধ্যরাতে

কান্দাহারে ঘরবাড়ি ছেড়েছে ২২ হাজার পরিবার

কান্দাহারে ঘরবাড়ি ছেড়েছে ২২ হাজার পরিবার

অনলাইন ডেস্ক কান্দাহার প্রদেশে তালেবানের হামলা ও হত্যাযজ্ঞ থেকে বাঁচতে প্রায় ২২ হাজার পরিবার ঘরবাড়ি ছেড়ে পালিয়েছে। রোববার এই তথ্য

shares