fbpx

Daily Sylheter Somoy

সেপ্টেম্বর ২৪, ২০২০

সিলেট বিভাগের সকল গুরুত্বপূর্ণ সংবাদ : সিলেটের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে যা বলেন শাহীন (বিস্তারিত ভিডিও)

সিলেট বিভাগের সকল গুরুত্বপূর্ণ সংবাদ : সিলেটের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে যা বলেন শাহীন (বিস্তারিত ভিডিও)

সু-প্রিয় দর্শক আপনাদের সবাইকে সিলেটের সময় মিডিয়া গ্রæপের প্রতিষ্ঠান দৈনিক সিলেটের সময় ও দৈনিক সিলেটের হালচালের পক্ষথেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন যানাচ্ছি আমি নাদিরা সুলতানা দিনা।
সিলেট বিভাগের সকল জেলার সবধরনের সংবাদ আপনাদের কাছে পৌছে দিতে আমাদের নিয়মিত আয়োজন ‘টাইমস অব সিলেট’র পক্ষথেকে আপনাদের স্বাগত জানাচ্ছি। আজ ২৪ সেপ্টেম্বর, ৯ আশি^ন, ৬ সফর, রোজ বৃহস্পতিবার।

১ অক্টোবর থেকে ওমান প্রবাসীরা ফেরত যেতে পারবেন
বাংলাদেশে আটকে পড়া ওমান প্রবাসীরা আগামী ১ অক্টোবর থেকে সে দেশে ফেরত যেতে পারবেন , এছাড়া একইদিন সৌদি আরবগামী বাতিল হওয়া সব রুটের ফ্লাইট চালু হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।
আজ বৃহস্পতিবার পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের এই কথা জানান তিনি। পররাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশে আটকে পড়া ওমান প্রবাসীদের জন্য একটি সুখবর আছে। ওমান সরকার আমাদের আজ জানিয়েছে, আটকে পড়া ওমান প্রবাসীরা আগামী ১ অক্টোবর থেকে সে দেশে ফেরত যেতে পারবেন। তবে পিসিআর টেস্টের রিপোর্ট থাকতে হবে এবং পৌঁছে ১৪ দিন কোয়ারেন্টিন পালন করতে হবে।

এবার করোনা সংংবাদ
করোনায় সিলেটে ২৯ জন শনাক্তের দিনে সুস্থ ৬১
সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৬১ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৪১ জন, সুনামগঞ্জে ৭ জন, হবিগঞ্জে ৬ জন এবং মৌলভীবাজারের ৭ জন রয়েছেন।আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ৭৬ জন। এরমধ্যে সিলেট জেলার ৫ হাজার ২৩৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৪ জন, হবিগঞ্জে ১২৭৫ জন এবং মৌলভীবাজারের ১৫২৩ জন সুস্থ হয়েছেন।
এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। তবে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১২ জন। এরমধ্যে সিলেট জেলার ১৫৪ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৫ জন এবং মৌলভীবাজারের ২১ জন।
আজ বৃহস্পতিবার সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।
প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ৪৫২ জন।
এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৭৩৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩০৭, হবিগঞ্জে ১ হাজার ৭৩১ এবং মৌলভীবাজারে ১ হাজার ৬৮০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৬৯৯ জন। এরমধ্যে ৮২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।
অন্যদিকে গত ১০ মার্চ থেকে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৮ হাজার ৯৪৬ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৮ হাজার ৫২ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৮৯৪ জন।

মৌলভীবাজার পৌরসভার বাজেট ঘোষনা
আমাদের মৌলভীবাজার প্রতিনিধি জানিয়েছেন
মৌলভীবাজার পৌরসভার ২০২০-২১ অর্থবছরের জন্য ৯৭ কোটি ১৬ লক্ষ ৩৩ হাজার ৬৮০ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। আজ দুপুরে পৌর হলরুমে নতুন অর্থবছরের বাজেট ঘোষণা করেন মেয়র মো. ফজলুর রহমান।
এবারের বাজেটে মোট রাজস্ব আয় ধরা হয়েছে ৮ কোটি ১৬ লক্ষ ৭৪ হাজার ৬৩৮ টাকা এবং রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৭ কোটি ৮৫ লক্ষ ৬৯ হাজার ৪৮৭টাকা। উন্নয়ন খাতে ৮৮ কোটি ৪৪ লক্ষ ৭৬ হাজার ৫২১ টাকা আয় ও ব্যয় সমান ধরা হয়েছে।

‘সিলেটের আদালত পাড়ায় মাস্ক ছাড়া প্রবেশ নিষেধ’
সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট এ টি এম ফয়েজ উদ্দিন বলেছেন, আমাদেরকে সচেতন হতে হবে। আদালত পাড়ায় মাস্ক ছাড়া প্রবেশ করা যাবে না। এখানে আসতে হলে অবশ্যই মাস্ক পরিধান করে আসতে হবে। তিনি বলেন, বর্তমানে করোনা মহামারির কারনে বিশ্বে আতঙ্ক বিরাজ করছে। বাংলাদেশও এর বাহিরে নয়। তাই সকলকে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে আহবান জানান তিনি। আজ বৃহস্পতিবার সিলেট জজ কোর্ট প্রাঙ্গনে ‘ল-রিপোটার্স এসোসিয়েশন অব সিলেট’-এর মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন এডভোকেট ফয়েজ।
ল-রিপোটার্স এসোসিয়েশন অব সিলেটের সভাপতি এডভোকেট সৈয়দ কাওসার আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট এম এ সালেহ চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো. ফজলুল হক সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক (২) মাসুদুর রহমান খান মুন্না, সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, সহ সম্পাদক মো. মিজানুর রহমান চৌধুরী ও সহ সম্পাদক রেদোয়ানুল ইসলাম।
উপস্থিত ছিলেন সাবেক সহকারি নির্বাচন কমিশনার এডভোকেট নুরুল আমিন, এডভোকেট শফিকুল ইসলাম সবুজ, এডভোকেট জাকারিয়া, বারের সাবেক যুগ্ম সম্পাদক এডভোকেট জহুরা জেসমিন ও এডভোকেট আজিম উদ্দিন প্রমুখ।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট জেলা যুবলীগের ৪ দিনের কর্মসূচি
এশিয়া মহাদেশের অন্যতম প্রাচীন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ৪ দিনের কর্মসূচি ঘোষণা করেছে সিলেট জেলা যুবলীগ। কর্মসূচির মধ্যে রয়েছে- ২৫ সেপ্টেম্বর শুক্রবার জুম্মার পর সিলেট জেলার আওতাধীন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করা হবে। একই দিন সিলেট জেলা যুবলীগের উদ্যোগে বাদ জুম্মা নগরীর কালেক্টরেট মসজিদে দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণ করা হবে।
২৬ সেপ্টেম্বর শনিবার কেন্দ্রীয় শহীদ মিনারসহ উপজেলায় ভবঘুরে, পথশিশু, অসহায় মানুষের মাঝ রান্না করা খাবার বিতরণ করা হবে। ২৭ সেপ্টেম্বর রোববার শুভেচ্ছা স্বরূপ বৃক্ষরোপণ করা হবে। ২৮ সেপ্টেম্বর দৃষ্টিপ্রতিবন্ধী, বাকপ্রতিবন্ধী ও অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার ও বস্ত্র বিতরণ করা হবে।
বাদ মাগবির সিলেটের বিভিন্ন পয়েন্টে প্রধানমন্ত্রীর জীবনীর উপর প্রামাণ্য চিত্র প্রদর্শনী করা হবে। উক্ত কর্মসুচী গুলোতে জেলা যুবলীগের সকল নেতৃবৃন্দের উপস্থিত ও জেলা আওতাধীন সকল উপজেলা,পৌরসভা,ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দকে যথাযোগ্য মর্যাদায় কর্মসূচীতে পালনের জন্য অনুরোধ করেছেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক মো: শামীম আহমদ।

এদিকে সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, উন্নত দেশের সাথে তাল মিলিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের প্রবীণ মুরব্বীদের সম্মানার্থে ও প্রতিবন্ধীদের কষ্ট লাঘবে ভাতা প্রদান করে যাচ্ছেন। সরকারের এই সুযোগ-সুবিধা গ্রহণ করে উপকৃত হওয়ায় সুবিধাভোগীরা আজীবন জননেত্রী শেখ হাসিনাকে শ্রদ্ধার সাথে স্মরণ করবেন। তিনি বলেন, সফল এই সরকার ক্ষমতা গ্রহণের পর থেকে দেশের অসংখ্য উন্নয়নের পাশাপাশি বয়স্ক ও প্রতিবন্ধী ব্যক্তিবর্গ ছাড়াও সর্বস্তরের জনগণ সুযোগ-সুবিধা ভোগ করছেন। বিগত দিনে ভাতা প্রদানের ক্ষেত্রে পক্ষপাতিত করা হলেও আওয়ামীলীগ সরকারের আমলে দেশের সর্বস্তরের জনগণ সুবিধা ভোগ করছেন। তারই ধারাবাহিকতায় ২৬নং ওয়ার্ডে শতভাগ বয়স্ক ও প্রতিবন্ধীরা ভাতা পাচ্ছেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্যের জন্য সকলকে দোয়া করার আহবান জানান।
অধ্যাপক জাকির হোসেন আজ সকালে কাউন্সিলর লিপন বকস এর কার্যালয় প্রাঙ্গণে সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা এবং খাদ্য সামাগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস লিপন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট শহর সমাজ সেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার মোহাম্মদ রফিকুল হক, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট রফিকুল হক।
সিলেট জেলা তাঁতী লীগের আহবায়ক তরুণ সমাজসেবী আলমগীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগ নেতা মিফতাউল হোসেন সুইট, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান। এসময় দক্ষিণ সুরমা কৃষকলীগ নেতা আব্দুল কাইয়ুম এর পক্ষ থকে ১৫০টি পরিবারের মধ্যে চাল, ডাল, পিয়াজ ইত্যাদি খাদ্য সামাগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে ১০৪ জনকে বয়স্ক ও ৪৭ জন প্রতিবন্ধীর মধ্যে ৭ লক্ষ ৮৫ হাজার ২৫০ টাকা ভাতা বিতরণ করেন অতিথিবৃন্দ।

কমলগঞ্জে বিএনপি’র আহবায়ক কমিটির ১৪ সদস্যের পদত্যাগ
আমাদের কমলগঞ্জ প্রতিনিধি জানান
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার স¤প্রতি বিএনপি’র পুনঃগঠিত ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির ১৪ সদস্য পদত্যাগ করেছেন। জানা যায়,গত ১৮ ফেব্রæয়ারী ২০২০ কমলগঞ্জ উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটি ঘোষনা করে।

সিলেটে প্রি-পেইড মিটারের আওতায় আসছেন গ্যাসের ৫০ হাজার গ্রাহক
গৃহস্থালি পর্যায়ে ব্যবহৃত গ্যাসের অপচয় রোধ এবং গ্যাসের কার্যকর ব্যবহারের লক্ষে সিলেটে প্রি-পেইড গ্যাস মিটার স্থাপনের উদ্যোগ নিয়েছে সরকার। জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড (জেজিটিডিএসএল) অধিভুক্ত এলাকায় আপাতত ৫০ হাজার প্রি-পেইড গ্যাস মিটার স্থাপন প্রকল্প হাতে নেওয়া হয়েছে।

বায়মপুরীর কবর থেকে বের হচ্ছে সুগন্ধি ঘ্রাণ : মাজার প্রাঙ্গনে উপচে পড়া ভীড়
আমাদের কনাইঘাট প্রতিনিধি জানান
ঐতিহ্যবাহী জামেয়া ইসলামিয়া দারুল উলুম দারুল হাদিস কানাইঘাট মাদ্রাসার খ্যাতিমান আলেম ও রাজনীতিবিদ মাওলানা মুশাহিদ বায়মপুরী (রহ.) এর কবর থেকে বের হচ্ছে সুগন্ধি ঘ্রাণ।
গত বুধবার রাত ৮টার দিকে এ খবর সর্বত্র ছড়িয়ে পড়লে মাদ্রাসা প্রাঙ্গনে চিরনিদ্রায় শায়িত মাওলানা মুশাহিদ বায়মপুরী (রহ.) এর কবরে ভীড় করতে শুরু করেন ধর্মপ্রাণ মুসল­ীরা। এদিকে সুগন্ধি ঘ্রাণ অনুভব করতে অনেকেই ছুটে এসেছেন বিভিন্ন জায়গা থেকে।

এদিকে মুনির তপন ও জুয়েলের খুনিদের বিচারের দাবিতে জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ সিলেট মহানগর শাখার অবস্থান কর্মসূচী পালন করা হয়েছে। আজ বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এই অবস্থান কর্মসূচী পালিত হয়।
সিলেট মহানগর জাসদের সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গিয়াস আহমদের পরিচালনায় অবস্থান কর্মসূচী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিলেট জেলা জাসদের সাধারণ সম্পাদক এ. কে. কিবরিয়া চৌধুরী, মহানগর জাসদের যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, জেলা জাসদের প্রচার ও প্রকাশনা সম্পাদক সোলেমান আহমদ, জেলা জাসদ নেতা মুহি উদ্দিন আহমদ, মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক তুরাব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক নেপাল দাস, জেলা পরিবেশ বিষয়ক সম্পাদক মুকুল আহমদ, মহানগর জাসদ নেতা জাফর ইকবাল প্রমুখ।

প্রিয় দর্শক এবার অতিথিদের নিয়ে আমাদের নিয়মিত আয়োজন। আজকে অতিথি সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট এমাদ উল্লাহ শহীদুল ইসলাম শাহীন। এই পর্বটি উপস্থাপনা করবেন সহকর্মী নুরুল ইসলাম।

https://www.facebook.com/100618761738184/videos/2587909034759569

Sharing is caring!


সর্বশেষ সংবাদ

শাস্তি হওয়া সেই মুসলিম খেলোয়াড় যা বললেন

শাস্তি হওয়া সেই মুসলিম খেলোয়াড় যা বললেন

অনলাইন ডেস্ক ইসরাইলের অ্যাথলেটের বিপক্ষে খেলায় অংশ না নেওয়ায় আলজেরিয়ার মুসলিম খেলোয়াড় কেথি নুরিনকে প্রতিযোগিতার মাঝ পথেই দেশে পাঠিয়ে দেওয়া

রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

অনলাইন ডেস্ক পর্নো ভিডিও তৈরি ও অ্যাপের মাধ্যমে সরবরাহের মামলায় গ্রেফতার হয়ে কারাগারে আছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ধনকুবের

তালেবান মোকাবেলায় নতুন পদক্ষেপ আফগান সরকারের

তালেবান মোকাবেলায় নতুন পদক্ষেপ আফগান সরকারের

অনলাইন ডেস্ক আফগানিস্তানের বিভিন্ন এলাকায় সরকারি বাহিনীর বিরুদ্ধে লড়ছে তালেবান যোদ্ধারা। চলমান অস্থিরতা কমাতে দেশটিতে রাত্রিকালীন কারফিউ জারি করেছে আফগান

রাতে আসছে ২৫০ মোবাইল ভেন্টিলেটর

রাতে আসছে ২৫০ মোবাইল ভেন্টিলেটর

অনলাইন ডেস্ক করোনা আক্রান্তদের চিকিৎসা সেবা দিতে ২৫০টি মোবাইল ভেন্টিলেটর মেশিন উপহার হিসেবে পাঠাচ্ছে যুক্তরাষ্ট্রপ্রবাসী একদল চিকিৎসক। শনিবার রাতে এগুলো

বিয়ানীবাজারে দুই গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী আহত অর্ধশত

বিয়ানীবাজারে দুই গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী আহত অর্ধশত

বিয়ানীবাজার প্রতিনিধি: বিয়ানীবাজার উপজেলার আলীনগরে তিনদিন আগে ঘটে যাওয়া তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শনিবার দুই গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটেছে।

মাধবপুরে র‌্যাবের অভিযানে ২০ কেজি গাঁজা উদ্ধার

মাধবপুরে র‌্যাবের অভিযানে ২০ কেজি গাঁজা উদ্ধার

হবিগঞ্জ (মাধবপুর) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে র‌্যাবের অভিযানে গাঁজাসহ শীর্ষ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯। গত শুক্রবার

বিএনপি নেতা আব্দুস সাত্তারের ইন্তেকালে খন্দকার মুক্তাদিরের শোক

বিএনপি নেতা আব্দুস সাত্তারের ইন্তেকালে খন্দকার মুক্তাদিরের শোক

নিজস্ব প্রতিবেদক সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি, বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব, প্রবীণ বিএনপি নেতা ও নগরীর কায়েস্তরাইল এলাকার বাসিন্দা আব্দুস সাত্তারের (৭২)

সুনামগঞ্জে হাসপাতালে চিকিৎসা না পেয়ে রাস্তায় বাচ্চা প্রসব : এলাকায় তোলপাড়

সুনামগঞ্জে হাসপাতালে চিকিৎসা না পেয়ে রাস্তায় বাচ্চা প্রসব : এলাকায় তোলপাড়

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি: সুনামগঞ্জে এক প্রসূতি নারী হাসপাতালে গিয়ে চিকিৎসা না পেয়ে অবশেষে রাস্তায় বাচ্চা প্রসব করেছেন বলে খবর পাওয়া

shares