fbpx

Daily Sylheter Somoy

অক্টোবর ১, ২০২০

সিলেট বিভাগের গুরুত্বপূর্ণ সংবাদ জানুন : নগর উন্নয়ন ও পূর্ণাঙ্গ কমিটি নিয়ে যা বলেন কাউন্সিলর তাজ (ভিডিও)

সিলেট বিভাগের গুরুত্বপূর্ণ সংবাদ জানুন : নগর উন্নয়ন ও পূর্ণাঙ্গ কমিটি নিয়ে যা বলেন কাউন্সিলর তাজ (ভিডিও)

সু-প্রিয় দর্শক আপনাদের সবাইকে সিলেটের সময় মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠান দৈনিক সিলেটের সময় ও দৈনিক সিলেটের হালচালের পক্ষথেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি আমি রিমঝিম দোলা ।
সিলেট বিভাগের সকল জেলার সবধরনের সংবাদ আপনাদের কাছে পৌছে দিতে আমাদের নিয়মিত আয়োজন ‘টাইমস অব সিলেট’র পক্ষথেকে আপনাদের স্বাগত জানাচ্ছি। আজ ১ আক্টোবর, ১৬ আশি^ন, ১৩ সফর, রোজ বৃহস্পতিবার।

পূর্ণাঙ্গ রূপ পাচ্ছে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর
সিলেটবাসীর দীর্ঘদিনের প্রত্যাশার পর পূর্নাঙ্গ রূপ পেতে যাচ্ছে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর। একটি আন্তর্জাতিক বিমানবন্দর হবে। আর সে লক্ষ্যে কাজও চলছে। যা হবে বর্তমান থেকে প্রায় তিনগুণ। আজ বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সে আন্তর্জাতিক বিমানবন্দর টার্মিনাল নির্মাণ কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আন্তর্জাতিক এ টার্মিনাল নির্মাণ কাজের উদ্বোধনকালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী বলেব, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের সব ধরনের উন্নয়ন কর্মকাণ্ড যথাসময়ে সম্পন্ন হবে। এই বিমানবন্দর সিলেটবাসীর জন্য প্রধানমন্ত্রীর একটা উপহার। আগামী জানুয়ারির মধ্যে এই প্রকল্প বাস্তবায়ন হবে।
এসময় মন্ত্রী আগামী দু’চারদিনের মধ্যে সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট চালু হবে বলেও জানান। সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড একে আব্দুল মোমেনসহ সিভিল এভিয়েশনের কর্মকর্তারা।

সিলেটের আলোচিত সংবাদ
ছাত্রাবাসে গণধর্ষণ : ৬ জনের ডিএনএ টেস্ট স্যাম্পল সংগ্রহ
বিচার বিভাগীয় তদন্ত দলের ঘটনাস্থল পরিদর্শন
সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার সাইফুর রহমান, রবিউল ইসলাম, মাহমুদুর রহমান রনি, অর্জুন লস্কর, আইনুদ্দিন ও রাজনের ডিএনএ টেস্টের জন্য স্যাম্পল সংগ্রহ করা হয়েছে। আজ দুপুরে ৬ আসামিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে শাহপরান থানা পুলিশ। স্যাম্পল সংগ্রহের পর বেলা পৌনে ৩ টায় তাদেরকে ফের থানা হাজতে নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়।
এদিকে সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে সংঘবদ্ধ ধর্ষনের ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আজ দুপুরে তদন্ত কমিটির ৪ সদস্য এমসি কলেজ ছাত্রবাসে এসে পৌঁছেন। এসময় ছাত্রাবাসের নবনির্মিত ভবনসহ বিভিন্ন হল পরিদর্শন করেন তারা। কমিটির সদস্য ধর্ষণ ঘটনার বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করেন। এর আগে প্রতিষ্ঠানের অধ্যক্ষের সাথে বৈঠক করেন তারা। এরপর ছাত্রাবাসে যান তদন্ত কমিটির সদস্যরা।
তদন্ত কমিটির প্রধান হিসেবে রয়েছেন সিলেটের জেলা ও দায়রা জজ মো বজললুর রহমান, অন্যান্য সদস্যরা হলেন- মহানগর মুখ্য হাকিম মো. আবুল কাশেম, অতিরিক্ত মহানগর দায়রা জজ মমিুনুন নেছা, অতিরিক্ত জেলা প্রশাসক শারমিন সুলতানা।

সুনামগঞ্জে খাদ্য বান্ধব কর্মসূচির চালসহ আটক ৪
আমাদের সুনামগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন
সুনামগঞ্জের দোয়ারাবাজার ও তাহিরপুররে খাদ্যবান্ধব কর্মসুচির ৬৮ বস্তা চালসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। আজ ভোর রাতে উপজেলার পান্ডারগাও ইউনিয়নের শ্রীপুর বাজার ও তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনয়নের লামাগাও বাজার গোপন সংবাদের ভিত্তিতে খাদ্য বিভাগ ও পুলিশ খাদ্য বান্ধব কর্মসুচির চাল উদ্ধার করে। দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজির আলম ও তাহিরপুর থানার এস আই জহরলাল দাস জানান, চাল উদ্ধার করার পর উপজেলা খাদ্য কর্মকর্তা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

ফেসবুকে পোস্ট দিয়ে শাবির শিক্ষার্থীর আত্মহত্যা
সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) শিক্ষার্থী আছিয়া আক্তার। তার বাড়ি বগুড়া সদরের নামুজা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মথুরা গ্রামে। আজ সকালে আত্মহত্যার এ বিষয়টি নিশ্চিত করেন বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির।

শায়েস্তাগঞ্জে নবজাতকের লাশ উদ্ধার
আমাদের শায়েস্তাগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে এক নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ৩টায় এ লাশ উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাইস্কুলের প্রাইমারি শাখার মাঠে ছেলেরা ক্রিকেট খেলছিল। এ সময় খাল থেকে বল আনতে গিয়ে তারা নবজাতকের লাশ দেখতে পায়। এ সংবাদ ছড়িয়ে পড়লে মুহূর্তেই লোকজন ভিড় করতে থাকেন। পরে শায়েস্তাগঞ্জের জিয়ার খাল থেকে লাশটি উদ্ধার করা হয়। শায়েস্তাগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. আল মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নবজাতকের পরিচয় এখনও পাওয়া যায়নি।’
এদিকে কানাইঘাট প্রতিনিধি জানান
কানাইঘাটে সুরমা নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ দুপুরে কানাইঘাট পূর্ব বাজার (খেয়াঘাট) এলাকায় সুরমা নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়। কানাইঘাট থানার সাব-ইন্সপেক্টর (এসআই) স্বপন চন্দ্র সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

’লকডাউনে’ যাচ্ছে শাবি
করোনা ভাইরাসের সংক্রমণরোধে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে পরদিন সকাল ৬টা পর্যন্ত লকডাউন ঘোষণা করা হয়েছে। উক্ত সময়ের পর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী এবং কোন বহিরাগত বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করতে পারবে না। আজ বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন এ তথ্য জানান।

এবার করোনা সংবাদ
সিলেট বিভাগে একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৭ জন। এর মধ্যে সিলেট জেলার ৫, সুনামগঞ্জের ৭, হবিগঞ্জের ২ ও মৌলভীবাজারের ৩ জন। তবে গতকাল এ ভাইরাসে সিলেটে মারা যাননি কেউ। অপরদিকে বিভাগে করোনা থেকে সেরে উঠেছেন ৭৫ জন। এর মধ্যে সিলেট জেলার ৪০ ও সুনামগঞ্জের ৩৫ জন। বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হওয়া ১২৬৭০ জনের মধ্যে সিলেট জেলায় ৬৮৭০, সুনামগঞ্জে ২৩৪৫, হবিগঞ্জে ১৭৫৩ ও মৌলভীবাজার জেলায় ১৭০২ জন।
সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ৬১ জন। এর মধ্যে সিলেটে ৪৯, সুনামগঞ্জে ৪, হবিগঞ্জে ৫ ও মৌলভীবাজারে ৩ জন। এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত ৭৫ জনকে নিয়ে এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১০৫২৬ জন। এর মধ্যে সিলেটে ৫৪৫৮, সুনামগঞ্জে ২১৫৪, হবিগঞ্জে ১৩২৬ ও মৌলভীবাজারে ১৫৮৮ জন। সিলেট বিভাগে এ পর্যন্ত মোট মৃতের সংখ্যা ২১৮ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫৭, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন।

বিশ্বনাথে প্রতিবন্ধী কিশোরী ‘ধর্ষণ: ইমাম পলাতক, গ্রেপ্তার ২
আমাদের প্রতিনিধি জানান
সিলেটের বিশ্বনাথে মাওলানা রুহুল আমিন শাহার (৩৫) নামে এক ইমামের বিরুদ্ধে বাকপ্রতিবন্ধী কিশোরী (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। আজ এ ঘটনায় ৭ জনকে এজাহারভুক্ত ও ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেছেন ওই কিশোরীর বড় বোন (মামলা নং-১)। মামলার প্রেক্ষিতে আজ মসজিদের মুয়াজ্জিন মাহফুজ বিন আরিফ (১৯) ও গ্রামের মাতব্বর মখদ্দছ আলীকে (৬৩) গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। আর ঘটনার পর থেকে ইমাম রুহুল আমীন শাহার পলাতক রয়েছেন।

এদিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের মোবাইল নম্বর পরিবর্তন হয়েছে
সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল বিভাগের মোবাইল নম্বর পরিবর্তন করা হয়েছে। গত মঙ্গলবার পুলিশ হেড কোয়ার্টার ঢাকা থেকে গ্রামীণ ফোন অপারেটরের নতুন ডিজিটের মোবাইল সিম পাঠানো হয়েছে সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের কাছে। এখন থেকে পুরনো সকল নম্বরের পরিবর্তে নতুন এসব নাম্বার ব্যবহৃত হবে বলে সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জ্যোতির্ময় সরকার। প্রয়োজনী সকল নাম্বার আগামীকাল শুক্রবারের সিলেটের হালচালে প্রকাশিত হবে। আপনিও সংগ্রহে রাখতে পারেন।

সিলেট আওয়ামীলীগের শীর্ষ নেতাদের সাথে হানিফের রুদ্ধদার বৈঠক
সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের তিন শীর্ষ নেতার সাথে রুদ্ধদার বৈঠক করেছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। আজ দলের এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান ও মহানগর সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসাইন। দলটির বিশ্বস্থ সূত্রে জানা যায়, সিলেট আওয়ামীলীগের তিন শীর্ষ নেতাকে ঢাকায় ডেকে পাঠান কেন্দ্রিয় নেতৃবৃন্দ। বৃহষ্পতিবার রুদ্ধদার বৈঠকে সিলেট আওয়ামীলীগের কমিটি নিয়ে জটিলতা নিরসনের লক্ষে আলোচনা হয়। পাশাপশি সম্প্রতি এমসি কলেজ ছাত্রাবাসে গণ ধর্ষনের ঘটনায় নেতৃবৃন্দ ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেন। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, কেন্দ্রিয় নেতৃবৃন্দের সাথে সিলেটের সাংগঠনিক বিষয়াদি নিয়ে আলোচনা হয়েছে। সিলেটের সার্বিক পরিস্থিতি বিষয়ে কেন্দ্রিয় নেতৃবৃন্দকে অবহিত করা হয়েছে ।

সাত মাস পর বাগলী শুল্ক বন্দর দিয়ে চুনাপাথর আমদানি শুরু
আমাদের সুনামগঞ্জ প্রতিনিধি জানান
করোনা পরিস্থিতির কারণে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্তের ৩টি শুল্ক বন্দর দিয়ে কয়লা ও চুনাপাথর আমদানি বন্ধ হয়ে গিয়েছিল। দীর্ঘ প্রায় সাত মাস পর আজ দুপুর থেকে বাগলী শুল্ক বন্দর দিয়ে ফের চুনাপাথর আমদানি শুরু হয়েছে।

সিসিকের ৪ অক্টোবর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন
জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০২০ উপলক্ষে সিটি করপোরেশনে প্রিন্ট ও ইলেক্ট্রোনিক মিডিয়ার সাংবাদিক ওরিয়েন্টেশন সম্পন্ন হয়েছে। আজ সকালে নগর ভবনের সম্মেলন কক্ষে সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলামের পরিচালনায় এই ওরিয়েন্টেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সরকারের যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরী।

দূর্গাপূজায় ৩দিনের সরকারি ছুটির দাবিতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান
আমাদের কমলগঞ্জ প্রতিনিধি জানান
শারদীয় দূর্গাপূজায় ৩দিনের সরকারি ছুটির দাবিতে মৌলভীবাজারের কমলগঞ্জে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবরে স্বারকলিপি প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার কমলগঞ্জ উপজেলা পরিষদ সম্মূখে বাংলাদেশ হিন্দু মহাজোট,যুব মহাজোট ও ছাত্র মহাজোট কমলগঞ্জ উপজেলা শাখার আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সিলেটসহ সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠানে আবারও বাড়লো ছুটি
করোনাভাইরাস সংক্রমণের কারণে শিক্ষা প্রতিষ্ঠানে থাকা ছুটি বাড়িয়ে আগামী ৩১ অক্টোবর পর্যন্ত নতুন ছুটি ঘোষণা করা হয়েছে। আজ দুপুরে শিক্ষা মন্ত্রণালয় এই সিদ্ধান্তের কথা জানিয়েছে।

ওসমানী হাসপাতালে অক্সিজেন ও মেডিকেল ইকুইপমেন্ট প্রদান
কোভিড-১৯ ও অন্যান্য রোগীদের চিকিৎসার্থে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও মেডিকেল ইকুইপমেন্ট প্রদান করেছে প্রবাসী সামাজিক সংগঠন ‘নর্থ আমেরিকা এল্যুমনি (সিওএমসি)।’ আজ স্বাস্থ্যবিধি মেনে ওসমানী হাসপাতালে এক অনুষ্ঠানের মাধ্যমে অক্সিজেন সিলিন্ডার ও মেডিক্যাল ইকুইপমেন্ট প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়, ডা. মইনুল ইসলাম ডালিম, ডা. শফিকুর রহমান, ডা. বনবির লাল দাশ।

এমসি কলেজের ঘটনায় সরকার কঠোর অবস্থানে -পররাষ্ট্রমন্ত্রী
সিলেটের এমসি কলেজের ঘটনায় সরকার কঠোর অবস্থানে রয়েছে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। তিনি বলেছেন, এমসি কলেজের ঘটনায় যে বা যারা জড়িত তারা যেকোনো দলেরই হোক না কেনো তাদের ছাড় দেয়া হবে না। কারণ সরকার এ ব্যাপারে কঠোর অবস্থানে রয়েছে। আজ সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আয়োজন করা হয় কয়েকটি প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠান। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে পররাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

প্রিয় দর্শক এবার অতিথিদের নিয়ে আমাদের নিয়মিত আয়োজন। আজকে অতিথি সিলেট সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিলেট ইন্টান্যাশনাল ইউনিভার্সিটির প্রশাসনিক পরিচালক তারেক উদ্দিন তাজ। এই পর্বটি উপস্থাপনা করবেন সহকর্মী নুরুল ইসলাম।

Sharing is caring!


সর্বশেষ সংবাদ

জকিগঞ্জ থানার ওসি তদন্ত সুমন চন্দ্র সরকারকে বিদায়ী সংবর্ধনা

জকিগঞ্জ থানার ওসি তদন্ত সুমন চন্দ্র সরকারকে বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক : জকিগঞ্জ থানার ওসি তদন্ত সুমন চন্দ্র সরকারকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় থানায় তার

করোনা শনাক্ত ৫৭২, আরও দুই জনের মৃত্যু

করোনা শনাক্ত ৫৭২, আরও দুই জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন করে ৫৭২ জন রোগী শনাক্ত হয়েছেন। আগের দিন এই সংখ্যা ছিল ৩৫০

পঞ্চগড়ে নৌকা ডুবে নারী-শিশুসহ ২৪ জনের মৃত্যু

পঞ্চগড়ে নৌকা ডুবে নারী-শিশুসহ ২৪ জনের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের আউলিয়ার ঘাট এলাকায় করতোয়া নদীতে নৌকাডুবিতে শিশুসহ ২৪ জনের মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছেন

পশ্চিম পীর মহল্লাবাসীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় মহল্লাবাসীর নিন্দা ও প্রতিবাদ

পশ্চিম পীর মহল্লাবাসীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় মহল্লাবাসীর নিন্দা ও প্রতিবাদ

জৈনিক আবুল কালাম ওরফে কালাম মাষ্টার গত ২৩ সেপ্টেম্বর দৈনিক সিলেটের ডাক পত্রিকায় করুচিপূর্ণ মন্তব্য করায় তিব্র নিন্দা ও প্রতিবাদ

নগরীতে রকিব অনুসারীদের শোডাউন

নগরীতে রকিব অনুসারীদের শোডাউন

জ্বালানি তেল ও দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদ মিছিলে পুলিশের গুলিতে আব্দুর রহিম, নূর আলম, শাওন প্রধান, শহিদুল ইসলাম হত্যার প্রতিবাদে,

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটিকে ক্রমাগত লড়তে হচ্ছে মৌলবাদী ও সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে : সিলেটে কাজী মুকুল

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটিকে ক্রমাগত লড়তে হচ্ছে মৌলবাদী ও সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে : সিলেটে কাজী মুকুল

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক কাজী মুকুল বলেছেন, একাত্তরের মানবতাবিরোধী যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়া সুসম্পন্ন করে ঘাতক-দালালদের

কানাইঘাটে নাজিম হত্যা মামলায় পুলিশের ‘রহস্যজনক ভুমিকা’

কানাইঘাটে নাজিম হত্যা মামলায় পুলিশের ‘রহস্যজনক ভুমিকা’

সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন নিজস্ব প্রতিবেদক সিলেটের কানাইঘাটের নাজিম হত্যা মামলায় পুলিশের রহস্যজনক ভুমিকায় সঠিক তদন্ত নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন

‘বহিষ্কৃত’ ছয়ফুল ট্রাক মালিক সমিতির নেতৃবৃন্দের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন

‘বহিষ্কৃত’ ছয়ফুল ট্রাক মালিক সমিতির নেতৃবৃন্দের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন

সংবাদ সম্মেলনে অভিযোগ নিজস্ব প্রতিবেদক সিলেট জেলা ট্রাক পিকআপ কার্ভার্ডভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দের বিরুদ্ধে ‘বহিস্কৃত’ সভাপতি গোলাম হাদী ছয়ফুল অপপ্রচার